শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারীকে খুন করে ছিনিয়ে নেওয়া স্বর্ণ উদ্ধার, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৫২, ৭ মে ২০২৩

নারীকে খুন করে ছিনিয়ে নেওয়া স্বর্ণ উদ্ধার, আটক ২

স্বর্ণপট্টি

নারায়ণগঞ্জে এক নারী হত্যাকান্ডের ঘটনায় তার স্বর্ণ বিক্রির অপরাধে জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় ঐ নারীর নিকট থেকে খোয়া যাওয়া স্বর্ণ উদ্ধার করে ডিবি।

রোববার (৭ মে) রাতে শহরের স্বর্ণপট্টি এলাকায় স্বর্ণ উদ্ধারের পর এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ডিবি। এসময় স্বর্ণ ব্যবসায়ীকে ডিবি পুলিশকে অবরুদ্ধ করে আটকদের মুক্ত করে দেয়ার জন্য চাপ দেয়। তবে দুজনের কাছ থেকে স্বর্ণ উদ্ধার হওয়ায় তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে যায় ডিবি।

আটকরারা হলেন-সঞ্জয় ও বিপ্লব দাশ। সঞ্জয় নারায়ণগঞ্জ ক্লাব এলাকার মাঠা বিক্রেতা আর বিপ্লব দাশ স্বর্ণ ব্যবসায়ী।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের পরির্দশক (ওসি) আল মামুন জানান, ৩ মে এক নারী হত্যাকান্ডের ঘটনায় তার স্বর্ণ দুজনের কাছ থেকে পাওয়া গেছে। তাদের দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে এবং হত্যাকান্ডে জড়িতদের ধরতে কাজ চলছে।

এর আগে ৩ মে শহরের পাইকপাড়া আদর্শ নগর এলাকার রমজান মোল্লার স্ত্রী নূর জাহান বেগমকে হত্যা করা হয়। এসময় তার স্বর্ণালঙ্কার নিয়ে লুট হয়। এ ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল থানায় হত্যা মামলা দায়েরের পর হত্যাকান্ডের রহস্য উদঘাটনে ও জড়িতদের ধরতে মাঠে নামে আইন শৃঙ্খলা বাহিনীর একাধিক টিম।