বুধবার, ১২ জুন ২০২৪

|

জ্যৈষ্ঠ ২৮ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রেলওয়ের জমিতে মার্কেট নির্মান বন্ধে স্থগিতাদেশের সাইনবোর্ড নাসিকের

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:৪৯, ৬ জুন ২০২৪

আপডেট: ১৭:৪৯, ৬ জুন ২০২৪

রেলওয়ের জমিতে মার্কেট নির্মান বন্ধে স্থগিতাদেশের সাইনবোর্ড নাসিকের

ফাইল ছবি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস বলেন, এটা দীর্ঘ বারো বছর যাবৎ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের পক্ষ থেকে বিতর্কিত জমির ব্যাপারে রেলসহ বিভিন্ন মন্ত্রনালয়ে আমরা চিঠি দিয়েছি। কদম রসূল ব্রিজটা যেখানে শেষ হবে সে জায়গাটা এখান থেকে একটু সামনেই। পাশাপাশি এ ব্রিজ দুই লেনের আর রাস্তা দুই লেনের। চার লেন যদি থাকে তাহলে এখানে এমন মার্কেট করার সুযোগ নেই।

বৃহস্পতিবার (৬ জুন) বিকেলে নাসিকের পক্ষ থেকে রেলওয়ের জমিতে মার্কেট নির্মানের স্থগিতাদেশের সাইনবোর্ড টানাতে এসে এসব কথা বলেন তিনি। 

তিনি বলেন, আপনারা জানেন এখানে প্রতিদিন কী পরিমান জ্যাম থাকে। এটা হলে এখানে যে পরিমান মানুষের সমাগম হবে এতে সড়ক চলাচলের উপযোগী থাকবে না। ব্রিজে যাতায়াত ও মানুষের চলাচল বন্ধ হয়ে যাবে।

তিনি আরো বলেন, গত কয়েক বছর আগে এখানে একটি মর্মান্তিক দুর্ঘটনা হয়। এর মূল কারণ এই জ্যাম। তাই আমরা হাইকোর্টে আবেদন করেছিলাম এ মার্কেটটি এখানে যেন করা না হয়। গত ২০ তারিখ এ মার্কেটের কাজ বন্ধের জন্য নিষেধাজ্ঞা দেয়া হয়েছে। আজ আমরা এখানে এসে নিষেধাজ্ঞার বিষয়টি জানিয়ে সাইনবোর্ড টানিয়ে দিয়েছি। হাইকোর্টের আদেশের বিরুদ্ধে গিয়ে কেউ কাজ করলে আমরা আইনগত পদক্ষেপ নেব।