শনিবার, ২৫ জুন ২০২২

|

আষাঢ় ১০ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আড়াইহাজারে পরিচ্ছনতা কর্মীর শিশু কন্যা ধর্ষিত, অভিযুক্ত গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২০:০১, ২৩ জুন ২০২২

আড়াইহাজারে পরিচ্ছনতা কর্মীর শিশু কন্যা ধর্ষিত, অভিযুক্ত গ্রেফতার

মোঃ বাচ্চু

নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌরসভার পরিচ্ছন্ন কর্মীর শিশু কন্যাকে (৭) ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় মোঃ বাচ্চু (৪৬) নামে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাত সাড়ে ১২ টায় বাচ্চু শিশুটিকে বাজারের পাশে একটি খোলা জায়গায় নিয়ে ধর্ষণ করে। রক্তাক্ত ও আহত অবস্থায় শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন আছে। আটক বাচ্চু পার্শ্ববর্তী মাধবদী থানার শিবের কান্দী গ্রামের মৃত কলিমউদ্দিনের ছেলে। 

মামলার অভিযোগ থেকে জানা যায়, আড়াইহাজার পৌরসভার পরিচ্ছন্ন কর্মী তামান্না রাত সাড়ে ১২টায় তার শিশু কন্যাকে (৭) সঙ্গে নিয়ে তার কাজে আসে। মেয়েকে পৌরসভার রাস্তার পাশে দাঁড় করিয়ে রেখে সে বাজার পরিষ্কার করার কাজ করছিল। এ সময় তার পূর্ব পরিচিত রিকসা চালক বাচ্চু শিশুটিকে মজা খাওয়াবে বলে তার রিক্সায় তুলে বাজারের দক্ষিণ পাশে অবস্থিত শাহাজালাল এর পুকুর সংলগ্ন মাঠে নিয়ে গিয়ে ধর্ষণ করে এবং শিশুটিকে রক্তাক্ত আহত অবস্থায় যথা স্থানে রেখে যায়। পরে তার মা তামান্না বিষয়টি লক্ষ করে মেয়েকে জিজ্ঞাসা করে বিস্তারিত জানতে পেরে আড়াইহাজার থানায় লিখিত অভিযোগ দেন। পুলিশ মামলা রেকর্ড করে সাথে সাথে অভিযুক্ত বাচ্চুকে আড়াইহাজার পায়রা চত্তর এলাকা থেকে গ্রেফতার করে। 

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, ভোর ৪টায় অভিযুক্তকে গ্রেফতার করা হয় এবং সকালে তাকে কোর্টে প্রেরণ করা হয়েছে। ধর্ষিতাকে চিকিৎসা দেয়া হচ্ছে।