শনিবার, ২৫ জুন ২০২২

|

আষাঢ় ১০ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বন্দরে গৃহবধূ ধর্ষনের ঘটনায় লম্পট লাবু গ্রেপ্তার স্ত্রী পলাতক

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২০:০৬, ২৩ জুন ২০২২

বন্দরে গৃহবধূ ধর্ষনের ঘটনায় লম্পট লাবু গ্রেপ্তার স্ত্রী পলাতক

প্রতীকী ছবি

বন্দরে ধর্ষনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালের ভয় দেখিয়ে (২৪) বছরের এক গৃহবধূকে ইচ্ছার বিরুদ্ধে দিনের পর দিন জোর পূর্বক ধর্ষনের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় ভ’ক্তভোগী গৃহবধূ বাদী হয়ে গত ২০ জুন লম্পট ধর্ষক লাবু ও তার স্ত্রী রাশিদা বেগমকে আসামী করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন তৎসহ ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ৩৪(৬)২২। 

এ দিকে পুলিশ মামলা দায়েরের ওই দিন বন্দর থানার কুড়িপাড়াস্থ লালখার বাগ এলাকায় অভিযান চালিয়ে লম্পট ধর্ষক লাবুকে গ্রেপ্তার করতে সক্ষম হলেও ওই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে গেছে লম্পট লাবু স্ত্রী রাশিদা বেগম। গ্রেপ্তারকৃত লম্পট লাবুকে গত ২০ জুন দুপুরে উক্ত মামলায় আদালতে প্রেরণ করেছে পুলিশ। 

তথ্য সূত্রে জানা গেছে, বন্দর থানার কুড়িপাড়াস্থ লালখারবাগ এলাকার ভ’ক্তভোগী গৃহবধূ একই এলাকার মৃত আব্দুল মালেক মিয়ার ছেলে লাবু ও তার স্ত্রী রাশিদা বেগমের প্রতিবেশী। এ সুবাদে গত ২০ জুন ভ’ক্তভোগী গৃহবধূ প্রতিবেশী লাবু মিয়ার বাড়িতে রান্না করতে আসলে ওই সময় লম্পট লাবু ওই গৃহবধূকে জোর পূর্বক জামাকাপড় খুলে ভ’ক্তভোগী গৃহবধূর সাথে অন্তরঙ্গ ও নগ্ন ছবি ও ভিডিও ধারন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার ভয় দেখিয়ে একাধিকবার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে। পরে ধর্ষিতা বিষয়টি ধর্ষকের স্ত্রী রাশিদা বেগমকে জানালে ওই সময় রাশিদা ক্ষিপ্ত হয়ে ধর্ষনের ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দেয়।  এ ঘটনায় থানায় মামলা দায়ের হলে পুলিশ লম্পট ধর্ষক লাবুকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করলেও ধর্ষকের স্ত্রী রাশিদা বেগম পলাতক রয়েছে।