মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২

|

আশ্বিন ১৮ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন আড়াইহাজারের রুবাইয়া

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৯:৩২, ১ আগস্ট ২০২২

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন আড়াইহাজারের রুবাইয়া

রুবাইয়া আক্তার ইরা

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সম্পাদক হয়েছেন নারায়ণগঞ্জের আড়াইহাজারের রুবাইয়া আক্তার ইরা।

রোববার (৩১ জুলাই) বাংলাদেশ ছাত্রলীগের প্যাডে স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এ তথ্য জানান।

রুবাইয়া আক্তার ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। তার জন্ম নারায়ণগঞ্জের আড়াইহাজারের ছোট বিনাইরচর এলাকায়। সে ওই এলাকার বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইমন মীরের একমাত্র সন্তান। 

তিনি ২০১৪ সালে রূপগঞ্জের হাজী আয়েত আলী ভুঁইয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং ২০১৬ সালে সিদ্ধিরগঞ্জের গিয়াসউদ্দীন ইসলামিক মডেল কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দেন। 

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব হলের সদস্য ছিলেন। এছাড়া তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অন্যতম বিতর্ক সংগঠন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা ডিবেটিং ক্লাবের (বিএফডিসি) সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।

এ বিষয়ে জানতে চাইলে রুবাইয়া আক্তার বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে এগিয়ে যেতে চাই বহুদূর এবং কাজ করতে চাই সকলের জন্য ,অবদান রাখতে চাই শেখ হাসিনার সোনার বাংলা বিনির্মাণে।

তিনি আরো বলেন, দায়িত্ব পাওয়াটা যেমন খুব সম্মানের, তেমনি দায়বদ্ধতারও। বাংলাদেশ ছাত্রলীগ আমাকে যে গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছেন সেটি যথাযথভাবে পালনের সর্বােচ্চ চেষ্টা থাকবে আমার।