শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২

|

অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বিশ্বকাপ উত্তেজনার মোড়ে মোড়ে প্রোজেক্টরে খেলা দেখা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:১১, ২১ নভেম্বর ২০২২

বিশ্বকাপ উত্তেজনার মোড়ে মোড়ে প্রোজেক্টরে খেলা দেখা

প্রোজেক্টরে ফুটবল খেলা

শুরু হয়েছে বিশ্বকাপ ফুটবল। ইতোমধ্যে এ খেলাকে ঘিরে দেশজুড়ে শুধু নয় বিশ্বজুড়েই শুরু হয়েছে উত্তেজনা-উন্মাদনা। এ থেকে বাদ যায়নি নারায়ণগঞ্জও। বিশ্বকাপের শুরু থেকেই নারায়ণগঞ্জের বিভিন্ন অলিগলি মোড়ে মোড়ে এমনকি বাসা বাড়ির ছাদে দেখা গেছে প্রোজেক্টরের মাধ্যমে খেলা দেখতে।

রোববার (২০ নভেম্বর) রাত ১০ টায় শুরু হয় বিশ্বকাপের প্রতুম ম্যাচ কাতার ও ইকুয়েডরের খেলা। এ খেলা দেখতে নগরীর বিভিন্ন প্রান্তে ও বিভিন্ন বাসা বাড়ির ছাদে দেখা গেছে টিভি লাগিয়ে কিংবা প্রোজেক্টরের মাধ্যমে ফুটবল প্রেমীদের খেলা দেখতে। প্রতিটি স্থানেই দেখা গেছে ফুটবল প্রেমীদের উপচে পড়া ভিড়।

নগরীর দেওভোগ মোড়ে দেখা গেছে বিশাল প্রোজেক্টরে এলাকাবাসীকে খেলা উপভোগ করতে। শীতের রাতে কুয়াশা ও শীতকে উপেক্ষা করে শীতবস্ত্র গায়ে জড়িয়ে এবং বিভিন্ন দলের জার্সি গায়ে পড়ে খেলা দেখেন ফুটবল প্রেমীরা। এসময় গোল দিতে দেখা গেলে কিংবা খেলার উত্তেজনাকর মুহুর্তে সকলেই হইহুল্লোড় ও চিৎকার দিয়ে উল্লাস করেন।

খেলা দেখতে আসা আফজল জানান, ঘরে বসে একা বিশ্বকাপ খেলা দেখে মজা পাওয়া যায়না। এখানে সবাই একসাথে খেলা উদযাপনের মধ্যে অন্যরকম আনন্দ রয়েছে। এখানে একটি উৎসবমূখর পরিবেশ বিরাজ করে এবং আমরা এটি প্রতি বিশ্বকাপে উপভোগ করি।

খেলা দেখানোর আয়োজনকদের একজন সেলিন হাসান দিনার বলেন, প্রতি বছর এলাকাবাসী ও তরুণ-যুবকরা এ আয়োজন করেন। এলাকার সব বয়সী ফুটবল প্রেমী মানুষ এখানে ভিড় করে খেলা দেখেন। এটি একটা উৎসবের মত। আমরা সকলেই এটি বেশ উৎসবমুখর ভাবে প্রতি বিশ্বকাপে আয়োজন করে থাকি। তবে ব্রাজিল আর্জেন্টিনার খেলার দিন এখানে মানুষের যায়গা দেখা যায়না, এত ভিড় হয়।