শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

|

আশ্বিন ১৪ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ফতুল্লায় শাকিল স্মরনে গোলাম সারোয়ার কল্যাণ ট্রাষ্টের চক্ষু সেবা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০১:৫৫, ১৭ সেপ্টেম্বর ২০২২

ফতুল্লায় শাকিল স্মরনে গোলাম সারোয়ার কল্যাণ ট্রাষ্টের চক্ষু সেবা

বিনামূল্যে চক্ষু সেবা

নারায়ণগঞ্জের ফতুল্লায় মোঃ গোলাম সারোয়ার মানব কল্যাণ ট্রাস্টের যুগ্ম সাধারণ সম্পাদক, মহানগর যুবলীগ মেতা রুহুল আমিন শাকিল ভেন্ডারের স্বরনে বিনামূল্যে চক্ষু সেবা এবং ঔষধ বিতরণ করা হয়েছে।

১৬ সেপ্টেম্বর শুক্রবার ফতুল্লার লাকীবাজার এলাকার নুর কমিউনিটি সেন্টারে মেডিভিশন আই হসপিটালের সহযোগিতায় দুপুর থেকে শুরু হয়ে সন্ধ্যা ৭ টা পর্যন্ত এই চিকিৎসা সেবা প্রদান করা হয়। এলাকার গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে গোলাম সারোয়ার মানব কল্যাণ ট্রাষ্টের চেয়ারম্যান, যুবলীগ নেতা নাজমুল ইসলাম মিশুয়েল এই চিকিৎসা কার্যক্রম উদ্বোধন করেন, এসময় ফতুল্লা, কুতুবপুরের প্রায় ছয়শো নারী পুরুষ চিকিৎসা সেবা গ্রহন করে।

চক্ষু শিবির চলাকালে নাজমুল ইসলাম মিশুয়েল এবং ট্রাষ্টের সদস্যরা স্বেচ্ছাসেবকের দ্বায়িত্ব পালন করেন।

চোখের বিভিন্ন সমস্যা ও রোগে আক্রান্ত রোগীদের প্রাথমিক পরীক্ষা শেষে বিশেষজ্ঞ ডাক্তার ব্যবস্থাপনা পত্র প্রদান করে। গরীব ও অসহায় রোগীদের বিনামুল্যে ঔষধ বিতরণ করা হয়, পরে অপারেশন উপযোগী ৩৬৭ জন রোগীকে ট্রাষ্টের খরচে অর্ধেক টাকায় চিকিৎসার ব্যবস্থা করা হয়।

এসময় গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাষ্টের প্রতিষ্ঠাকালীন সদস্য মোঃ সাহাবুউদ্দিন, সাইদুল, পলাশ চন্দ্র রায়, আলামিন, ছাত্র লীগ নেতা রিফাত, এ্যড. শাহ আলম শামীম, কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা সোহেল, আকরামুজ্জামান মুন্না, রাহাত, শাকিল, ওমরসহ ট্রাস্টের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।