শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বন্দরে ভাতিজার স্ত্রীকে ধর্ষনের চেষ্টা মামলায় লম্পট চাচা শ^শুড় শাহীন গ্রেপ্তার  

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:৩২, ১৪ মার্চ ২০২৩

বন্দরে ভাতিজার স্ত্রীকে ধর্ষনের চেষ্টা মামলায় লম্পট চাচা শ^শুড় শাহীন গ্রেপ্তার  

ফাইল ছবি

বন্দরে ভাতিজা স্ত্রী (২৫)কে ধর্ষনের চেষ্টার ঘটনায় পুলিশ লম্পট চাচা শ^শুড় শাহীন মিয়া (৪০)কে গ্রেপ্তার করেছে। 

সোমবার (১৩ র্মাচ) রাতে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের সাবদী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত ২৫ ফেব্রুয়ারী রাত সাড়ে ৭টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের সাবদীস্থ ঘোসাই বাড়ী এলাকায় ওই ধর্ষনের চেষ্টার ঘটনাটি ঘটে। 

এ ব্যাপারে ভ’ক্তভোগী গৃহবধূ বাদী হয়ে গ্রেপ্তারকৃত লম্পট চাচা শ^শুড়কে আসামী করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ৩২(৩)২৩। গ্রেপ্তারকৃত চাচা শ^শুড় শাহীন মিয়া উল্লেখিত এলাকার মৃত শহীদ মিয়ার ছেলে। গ্রেপ্তারকৃতকে মঙ্গলবার দুপুরে ওই মামলায় তাকে আদালতে প্রেরণ করে পুলিশ। 

মামলার তথ্য সূত্রে জানা গেছে, বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের সাবদীস্থ ঘোসাই বাড়ী এলাকার মৃত শহীদ মিয়ার ছেলে চাচা শ^শুড় শাহিন মিয়া তার ভাতিজা স্ত্রীকে বিভিন্ন সময়ে কুপ্রস্তাব দিয়ে আসছিল। ভাতিজা স্ত্রী লম্পট চাচা শ^শুড় শাহীন মিয়া কথায় রাজি না হওয়ায় এ ঘটনায় শাহীন মিয়া ক্ষিপ্ত হয়ে ভ’ক্তভোগী ভাতিজার স্ত্রীকে  বিভিন্ন ভাবে হুমকি দামকি দিয়ে আসছিল। এর ধারাবাহিকতায় গত ২৫ ফেব্রুয়ারী রাত সাড়ে ৭টায় গৃহবধূ বাড়িতে একা থাকা অবস্থায় উল্লেখিত চাচা শ^শুড় শাহীন মিয়া গৃহবধূর ঘরে অনাধিকার ভাবে প্রবেশ করে দরজা বন্ধ করে। পরে কৌশলে ঘরের লাইট বন্ধ করে ভাতিজার স্ত্রী ইচ্ছার বিরুদ্ধে ঝাঁপটে ধরে জামাকাপড় টানাহেচড়া করে ধর্ষনের চেষ্টা চালায়। ওই সময় গৃহবধূর চিৎকারের শব্দ পেয়ে ননাশ ও তার স্বামী দ্রুত ঘটনাস্থলে আসলে ওই সময় লম্পট চাচা শ^শুড় কৌশলে পালিয়ে যায়।