শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ফিল্মি স্টাইলে গুলি, পিজা শামীমসহ ৪১ জনকে আসামী করে মামলা গ্রেপ্তার-৬

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:৫৪, ১৭ মার্চ ২০২৩

ফিল্মি স্টাইলে গুলি, পিজা শামীমসহ ৪১ জনকে আসামী করে মামলা গ্রেপ্তার-৬

আলী হায়দার শামীম ওরফে পিজা শামীম

বন্দরে বাজারের জায়গা  দখলকে কেন্দ্র করে হামলা ও গুলিবর্ষণের ঘটনায় মামলা হয়েছে। গুলিবিদ্ধ মইনুল হক পারভেজের ছোট ভাই তানভির আহম্মেদ বাদী হয়ে শুক্রবার বন্দর থানায় ওই মামলাটি দায়ের করেন। মামলায় আলী হায়দার শামীম ওরফে পিজা শামীমসহ ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২৫/৩০ জনকে আসামী করা হয়। 

এ দিকে  ঘটনার পর নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, বন্দরের খানবাড়ি এলাকার জুলমত খানের ছেলে কবির খান, সোনারগাওয়ের দমদমা এলাকার মৃত শাহজাদার ছেলে রায়হানজাদা রবি, রূপগঞ্জের মোসলেম উদ্দিনের ছেলে মামুন মীর, বন্দরের চুনাভুরা এলাকার হাবিব ওরফে হাবির ছেলে মনির হোসেন মনা, বন্দরের ফরাজিকান্দা এলাকার শহীদুল ইসলামের ছেলে রণি ও আনিস মিয়ার ছেলে সিয়াম হোসেন। গ্রেপ্তারকৃতদের শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা বন্দর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন)  তসলিম উদ্দিন জানান। 

বৃহস্পতিবার দুপুরে বন্দরের ফরাজিকান্দা এলাকার বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান তৃতীয় সেতু সংলগ্ন ফরাজিকান্দা অস্থায়ী বাজারের জায়গা দখল নিতে অর্ধশতাধিক হোন্ডারোহী আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে হামলায় চালায়। হামলার সময় জাতীয় পার্টির নেতা ও কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রয়াত রাইসুল ইসলামে ছেলে মইনুল হক পারভেজ গুলিবিদ্ধ হন। এ সময় পারভেজের স্ত্রী আবিদা সুলতানা সুমি ও মা মাহফুজা হক আহত হন।