শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সিদ্ধিরগঞ্জে অস্ত্র ও ইয়াবাসহ এনএসআই এর সাবেক কর্মী গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:১৬, ১৮ মার্চ ২০২৩

সিদ্ধিরগঞ্জে অস্ত্র ও ইয়াবাসহ এনএসআই এর সাবেক কর্মী গ্রেপ্তার

ফাইল ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, ম্যাগজিন ও ছয়শত পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. আল মামুন (৩৮) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩ এর সদস্যরা। গ্রেপ্তারকৃত মো. আল মামুন জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) তে চাকুরীরত ছিলেন। শৃঙ্খলা ভঙ্গ এবং বিভিন্ন গুরুতর অপরাধের সাথে জড়িত থাকার দায়ে তাকে চাকুরীচ্যুত করা হয় বলে জানিয়েছে পুলিশ। 

শনিবার (১৮ মার্চ) বিকালে অস্ত্র গুলি ও ইয়াবা উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করে র‌্যাব। এরআগে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল শুক্রবার দিবাগত রাত ১১ টার দিকে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি বাসস্ট্যান্ড সংলগ্ন কফি হাউজ এ্যান্ড চাইনিজ রেস্টুরেন্টের সামনে রাস্তার উপর অভিযান চালায়। এ সময় মামুনসহ চলমান মোটর সাইকেল (ঢাকা মেট্রো-ল-১৩-৭৬৬৩) আটকের চেষ্টাকালে মামুন মোটর সাইকেল ফেলে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পরে তাকে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আটক করে এবং তার হেফাজত থেকে ওই অস্ত্রগুলি ও ইয়াবা উদ্ধার করে। তিনি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানার ভূইঘর রুপায়ন টাউন, বাসা নং- ২৮ (এ-৪) এ বসবাস করতেন। গ্রেপ্তারকৃত মো. আল মামুন ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার শাহ বাড়ীয়া গ্রামের মো. আব্দুল কুদ্দুসের ছেলে। 

সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা এর সত্যতা নিশ্চিত করে বলেন, অস্ত্র ও মাদক উদ্ধারের  ঘটনায় থানা একটি মামলা দিয়েছে র‌্যাব সদস্যরা।