শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সরকারি দলের প্ররোচনায় প্রশাসন উঠে পড়ে লেগেছে : সাখাওয়াত

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:২৭, ১ এপ্রিল ২০২৩

সরকারি দলের প্ররোচনায় প্রশাসন উঠে পড়ে লেগেছে : সাখাওয়াত

এডভোকেট সাখাওয়াত হোসেন খান

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, আমরা নারায়ণগঞ্জে শান্তিপূর্ণ ভাবে আন্দোলন করতে চাই। তবে সরকারি দলের প্ররোচনায় প্রশাসন যেভাবে উঠে পড়ে লেগেছে তা সুখকর নয়। প্রশাসন যেভাবে আমাদে নিবৃত্ত করার চেষ্টা করছে। বুকের রক্ত দিয়ে হলেও এ সরকারের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলবো।

শনিবার (১ এপ্রিল) বিকেলে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির অবস্থান কর্মসূচিতে অংশ নিয়ে একথা বলেন তিনি।

তিনি আরও বলেন, প্রশাসনকে বলতে চাই আপনারা রেফারির ভূমিকা পালন করছেন না বলে এ দেশের মানুষ এমন সরকারের হাতে পড়েছে। আমাদের অবস্থান কর্মসূচি বানচাল করার জন্য প্রশাসন গতরাতে বিএনপিসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বাড়িতে হানা দেয়া হয়েছে। আমাদের অনেক নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে।

দেশকে তলা বিহীন ঝুড়িতে পরিনত করা হয়েছে। এ অবস্থা চলতে দেয়া যায় না। জনগণের নাভিশ্বাস উঠে গেছে। এই দুর্নীতিবাজ আওয়ামী লীগকে সরকার থেকে হঠাতে হবে।

তিনি আরো বলেন, সরকার আবারও পাতানো নির্বাচনের স্বপ্ন দেখছে। এবার আর তা করতে পারবে না। নারায়ণগঞ্জ থেকে এ সরকারের পতনের আন্দোলন শুরু হবে।