শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

মহানগর ইসলামী ছাত্র আন্দোলনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৪৮, ১ এপ্রিল ২০২৩

মহানগর ইসলামী ছাত্র আন্দোলনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

আলোচনা সভা

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুহাম্মাদ মেহেদী হাসান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ এম শাহীন আদনান-এর সঞ্চালনায় "পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল" অনুষ্ঠিত হয়ে‌ছে।

এ‌তে প্রধান অতিথি ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর সেক্রেটারী জেনারেল ইউসুফ আহমাদ মানসুর তার  বক্তব্যে বলেন,দেশে নিত্য প্রয়োজনীয় প্রতিটি পণ্য ক্রয়সীমার বাইরে চলে যাচ্ছে এবং সরকার জনগনের সাথে খেলা করছে।

তিনি আরো বলেন, এ মাস সকল মাসের চেয়ে উত্তম। এই মাস অন্যায় কাজ থেকে উম্মতে মুহাম্মাদীকে দূরে রাখার বার্তা দেয়। রমজান মাস কুরআনের ঘোষণা অনুযায়ী তাকওয়া ও মুজাহাদার মাস বলা হয় এবং এমাসে বদর যুদ্ধ হয়েছিল।

বিশেষ অতিথি'র বক্তব্য রা‌খেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ।
সভাপতি'র বক্তব্য রা‌খেন মুহাম্মদ মেহেদী হাসান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সেক্রেটারী মুহাম্মাদ সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা সামছুল আলম, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক আব্দুর রহমান রোমান, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর দফতর সম্পাদক আলহাজ্ব জামাল মুন্সি,  ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি এইচ এম রবিউল ইসলাম, জাতীয় শিক্ষক ফোরাম নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মাওলানা আব্দুল হান্নান, ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সহ সভাপতি মুহাম্মদ আশরাফ আলী, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সহ-সভাপতি মুহাম্মদ  ওমর ফারুক,সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আবুল হাশেম ,প্রশিক্ষণ সম্পাদক নোমান আহমদ,দাওয়াহ্ সম্পাদক গাজী তারেক হাসান, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক এম জাহিদুল ইসলাম, প্রকাশনা ও দফতর সম্পাদক মুহাম্মদ মাহাবুবুর রহমান, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মদ ইফতি আলম, বিশ্ববিদ্যাল সম্পাদক মুহাম্মদ খালেদ সাইফুল্লাহ সানভীর, কওমি মাদরাসা সম্পাদক এইচ এম ফজলুল করীম, আলিয়া মাদরাসা সম্পাদক মুহাম্মদ মেহেদী হাসান,  স্কুল ও কলেজ সম্পাদক আব্দুল্লাহ আল সাঈদ, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মদ আনিসুর রহমান, কার্যনির্বাহী সদস্য মুহাম্মদ মনিরুল ইসলাম, ওয়ার্ড ও প্রতিষ্ঠীন শাখার দায়িত্বশীলবৃন্দ।