মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪

|

আষাঢ় ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

না.গঞ্জের তিনটি আসনে নৌকার প্রার্থীদের সিগন্যাল, ৩ ও ৫ আসনের সিদ্ধান্ত পরে

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৬:৩৯, ২০ নভেম্বর ২০২৩

না.গঞ্জের তিনটি আসনে নৌকার প্রার্থীদের সিগন্যাল, ৩ ও ৫ আসনের সিদ্ধান্ত পরে

ফাইল ছবি

নারায়ণগঞ্জে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে তিনটি আসনে নৌকার প্রার্থী দলীয়ভাবে প্রায় চুড়ান্ত করে তাদেরকে নির্বাচনের মাঠে নামতে নির্দেশ দেয়া হয়েছে বলে দলীয় একাধিক সূত্রে জানা গেছে। ইতোমধ্যে এসব প্রার্থীরা মাঠে নেমে কাজ শুরু করেছেন।

সোমবার (২০ নভেম্বর) দলের একাধিক সুত্র জানায় রাতে নারায়ণগঞ্জ ১, ২ ও ৪ আসনের তিনজন প্রার্থীকে নৌকার প্রতীক দেয়ার সিদ্ধান্ত জানিয়ে দল তাদেরকে মাঠে নেমে সক্রিয় হয়ে কাজ করতে বলেছেন। 

দলীয় সূত্রগুলো জানায়, নারায়ণগঞ্জ ১ আসনে নৌকার প্রার্থী হিসেবে বর্তমান সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীকে, ২ আসনে বর্তমান সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুকে ও নারায়ণগঞ্জ ৪ আসনে দলের প্রভাবশালী বর্তমান সংসদ সদস্য একেএম শামীম ওসমানকে দল থেকে নৌকার সিগন্যাল দেয়া হয়েছে। সিগন্যাল পেয়ে ইতোমধ্যে নিজ নিজ নেতাকর্মীদের কাছে বার্তা পৌছে দিয়ে রাজপথে নামতে নির্দেশ দিয়েছেন প্রার্থীরা। এর মাঝে নির্বাচনী নানা কাজ ও প্রচারণার ব্যাপারে নিজ নিজ নেতাকর্মীদের সিগন্যাল দেন নেতাকর্মীরা। 

এদিকে নারায়ণগঞ্জের বাকি দুটি আসন নারায়ণগঞ্জ ৩ ও ৫ আসনের ব্যাপারে দ্রুত সিদ্ধান্ত জানাবে বলে দলীয় সূত্রে জানা গেছে। দলীয় সুত্রমতে, নারায়ণগঞ্জ ৩ ও ৫ আসনে জোটের প্রার্থী থাকায় আপাত সিদ্ধান্ত দেয়া হয়নি। যদি আগামী নির্বাচনে জোটের বাইরে গিয়ে জাতীয় পার্টি নির্বাচন করে তাহলে দুটি আসনে নৌকার প্রার্থী দেয়া হবে। জোটের অধীনে নির্বাচন হলেও জাপার প্রার্থী দুই আসনে থাকবে কিনা সেটিও দল সিদ্ধান্ত নেবে দ্রুত।