বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

|

ফাল্গুন ৯ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ব্যাচ ’৯৮ এর ফ্র্যাঞ্চাইজি ফুটবলে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:৫১, ২৬ নভেম্বর ২০২৩

ব্যাচ ’৯৮ এর ফ্র্যাঞ্চাইজি ফুটবলে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ

ব্যাচ ৯৮-২০০০ ফ্র্যাঞ্চাইজি ফুটবল টুর্নামেন্ট

এসএসসি ১৯৯৮ সালের ছাত্র-ছাত্রীদের আয়োজনে ব্যাচ’৯৮ ফ্র্যাঞ্চাইজি ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ গ্ল্যাডিয়েটর্স। রাজধানীর ১০০ ফিট মাদানী এভিনিউয়ের গ্রিনভিল আউটডোরে গত শুক্রবার শুরু হয় সাভানা ইকোরিসোর্ট ব্যাচ ৯৮-২০০০ ফ্র্যাঞ্চাইজি ফুটবল টুর্নামেন্ট।

গত কয়েক বছরের ধারাবাহিকতায় এবারও বড় পরিসরে এই ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়।

গতকাল টুর্নামেন্টের ফাইনালে নরসিংদীকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ। জয়ী দলের স্বপন দুটি ও মলয় ১টি গোল করেছেন। ফাইনালের সেরা খেলোয়াড় হয়েছেন স্বপন। সেরা গোলরক্ষক জাহাঙ্গীর ও প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট যুগ্মভাবে হয়েছেন আজাদ ও মলয়। এছাড়া সেরা স্ট্রাইকারের পুরস্কার জিতেছেন মলয়। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার কায়সার হামিদ ও পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ।  

টুর্নামেন্টে সারা দেশ থেকে আসা ১৫টি দল প্রথমে রাউন্ড রবিন লিগে ভাগ হয়ে খেলেছে। এরপর হয়েছে নক আউট পর্ব। পয়েন্ট টেবিলের সেরা চারটি দল নিয়ে হয়েছে সেমিফাইনাল।

এর আগে গত বৃহস্পতিবার রাজধানীর বোট ক্লাবে টুর্নামেন্টের ট্রফি ও জার্সি উন্মোচন করেন জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম ও ফিরোজ মাহমুদ টিটু। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক নাভানা গ্রুপের সিইও লে. কমান্ডার মোহাম্মদ তাহসিন আমিন, ’৯৮ ব্যাচের অ্যাডমিন ও প্রতিষ্ঠাতা মোহাম্মদ মুশফিকুল ইসলাম। প্রতিযোগিতার সহ-পৃষ্ঠপোষকতা করছে ট্রাস্ট অটো কার, হ্যামস গ্রুপ, কুমিল্লা সিটি করপোরেশন।