শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রূপগঞ্জে আহলে হাদিস আন্দোলন বাংলাদেশের ইফতার মাহফিল ও আলোচনা সভা 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:২৬, ৩১ মার্চ ২০২৩

আপডেট: ২২:২৪, ৩১ মার্চ ২০২৩

রূপগঞ্জে আহলে হাদিস আন্দোলন বাংলাদেশের ইফতার মাহফিল ও আলোচনা সভা 

ইফতার মাহফিল ও আলোচনা সভা

সকল বিধান বাতিল কর অহি-র বিধান কায়েম কর। মুক্তির একই পথ দাওয়াত ও জিহাদ এই স্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জের রূপগঞ্জে আহলে হাদিস আন্দোলন বাংলাদেশের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (৩১ মার্চ) রংধনু গ্রুপের উদ্যোগে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় জামে মসজিদে এ ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলামের সভাপতিত্বে ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আহলে হাদিস আন্দোলন বাংলাদেশের আমীর ড. মুহাম্মদ আসাদুল্লাহ আল গালিব। 

ইফতার মাহফিল ও আলোচনা সভায় সভাপতির বক্তব্যে আলহাজ্ব রফিকুল ইসলাম বলেন, রংধনু গ্রুপ ও আমার পরিবারের সকলের জন্য আপনারা দোয়া করবেন। আল্লাহ  চায়তো আগামী বছর রমজানে আরো বেশি মানুষজন নিয়ে ইফতার করব। আর আপনারা যারা দুর দুরন্ত থেকে রোজা রেখে কষ্ট করে এসেছেন সকলের প্রতি আমার ও আমার পরিবারের পক্ষ থেকে দোয়া রইলো। আমরা সকলেই হিংসা বিবাদ ভুলে কাঁদে কাঁদ মিলিয়ে ইসলাম প্রচার করতে পারি সেই কামনায় দোয়া করবেন সবাই। 

ইফতার মাহফিল ও আলোচনা সভায় সার্বিক তত্বাবধানে ছিলেন রংধনু গ্রুপের পরিচালক ও জেলা পরিষদের সাবেক সদস্য মিজানুর রহমান মিজান। এসময় উপস্থিত ছিলেন, আহলে হাদিস আন্দোলন বাংলাদেশের আমীর পুত্র আহাদ আব্দুল্লাহ আল সাকেরসহ আরো অনেকে।