মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ফতুল্লায় স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যার চেষ্টা

প্রকাশিত: ০২:০৭, ১৮ ফেব্রুয়ারি ২০২১

আপডেট: ০৬:০০, ৩০ নভেম্বর ১৯৯৯

ফতুল্লায় স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যার চেষ্টা

নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে স্ত্রীর সামনে নাজমুল ইসলাম শ্যামল নামে এক ব্যবসায়ীকে এলোপাতারী কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে ফতুল্লার পাগলা শাহীবাজার আমতলা এলাকায় মজিবুরের গ্যারেজের সামনে এঘটনা ঘটে। এসময় হাত পায়ে ধরেও সন্ত্রাসীদের কাছ থেকে শ্যামলকে উদ্ধার করতে পারেনি তার স্ত্রী বারিয়া বেগম। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে শ্যামলকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করেন তার স্ত্রী। শ্যামলের মাথা, হাত ও শরীরের বিভিন্ন স্থানে রাম দা দিয়ে কোপানো হয়েছে। 

আহত নাজমুল ইসলাম শ্যামলের স্ত্রী রাবিয়া বেগম জানান, পূর্ব শত্রুতার জের ধরে পাগলা শাহীবাজার আমতলা এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী অনিক তার বাহিনীর ৪/৫জনকে সঙ্গে নিয়ে রাম দা হাতে দৌড়ে এসে আমার সামনে আমার স্বামী শ্যামলকে এলোপাতারী কোপাতে থাকে। এসময় অনিকের হাত পা ধরে বার বার চিৎকার করে শ্যামলকে মারতে না করি। তখন অনিক আমাকে লাথি মেরে মাটিতে ফেলে দিয়ে হত্যার উদ্দেশ্যে শ্যামলের মাথায় হাতে ও শরীরের বিভিন্ন স্থানে কোপায়। পেের আশপাশের লোকজন এগিয়ে আসলে অনিক তার লোকজন নিয়ে চলে যায়। শ্যামলের অবস্থা আশঙ্কা জনক।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত চলছে, অপরাধীদের গ্রেফতার করা হবে।

নারায়ণগঞ্জ পোস্ট