সোমবার, ২২ জুলাই ২০২৪

|

শ্রাবণ ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সোনারগাঁ পল্লী বিদ্যুতের সেই ডিজিএমকে অবশেষে বদলি  

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:৫৫, ৮ জুলাই ২০২৪

সোনারগাঁ পল্লী বিদ্যুতের সেই ডিজিএমকে অবশেষে বদলি  

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁ পল্লী বিদ্যুৎ-১ ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. জসীম উদ্দিনকে অবশেষে বদলি করা হয়েছে। 

সোমবার (৮ জুলাই) বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের পরিচালক(প্রশাসন) মো. মাহফুজুল হক স্বাক্ষরিত এক আদেশে তাকে বদলি করা হয়। পল্লী বিদ্যুতায়ন বোর্ডের স্বারক ২৭,১২.০০০.১১০.৫৫.০০২.২৪.১৫৫১  এর আলোকে তাকে বদলি করা হয়েছে। 

আগামী ১১ জুলাই তারিখের মধ্যে লালমনির হাট-কুড়িগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতিতে তাকে যোগদান সংক্রান্ত সকল কার্যাদি সম্পন্ন করতে হবে। বদলি সংক্রান্ত দপ্তরাদেশ বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নির্বাহী পরিচালক ঢাকাসহ ৮টি দপ্তরে অনুলিপি দেওয়া হয়েছে। 

নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সিনিয়র জেনারেল ম্যানেজার (সদর দপ্তর) প্রকৌশলী হরেন্দ্র নাথ বর্মন বদলির আদেশের সত্যতা স্বীকার করেছেন। 

এদিকে নারায়ণগঞ্জের সোনারগাঁ পল্লী বিদ্যুৎ-১ ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. জসীম উদ্দিনের বদলির আদেশে বলা হয়েছে তাকে স্থানান্তর বা পদায়নকৃত সমিতিতে নিয়োগ লাভের জন্য সংশ্লিষ্ট সিনিয়র জেনারেল ম্যানেজার বা জেনারেল ম্যানেজার বরাবর আবেদন করতে হবে। তার আবেদন প্রাপ্তির পর সংশ্লিষ্ট সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার বা জেনারেল ম্যানেজার তাকে নিয়মানুযায়ী নিয়োগপত্র প্রদান করবেন। আবেদন প্রেরণ, নিয়োগপ্রাপ্তি ও যোগদান সংক্রান্ত সকল কার্যাদি আগামী ১১ জুলাই তারিখের মধ্যে সম্পন্ন করতে হবে।  

নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সিনিয়র জেনারেল ম্যানেজার (সদর দপ্তর) প্রকৌশলী হরেন্দ্র নাথ বর্মন  বলেন, নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ-১ ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. জসীম উদ্দিনকে লালমনির হাট-কুড়িগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতিতে বদলি করা হয়েছে। গ্রাহকদের সঙ্গে অসদ আচরণ, স্বেচ্চাচারিতা, অনিয়মসহ বিভিন্ন অভিযোগে তাকে বদলি করা হয়।