শনিবার, ১৩ আগস্ট ২০২২

|

শ্রাবণ ২৮ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ধামগড়ের ৫ ওয়ার্ড জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২০:১৫, ২৮ জুন ২০২২

ধামগড়ের ৫ ওয়ার্ড জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠন

পূর্ণাঙ্গ কমিটি গঠন

বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বটতলা এলাকায় অত্র ধামগড় ইউনিয়ন ৫নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি হিসেবে মোঃ নূরুজ্জামান, সাধারণ সম্পাদক হিসেবে আতাউর রহমান, যুব সংহতির সভাপতি হিসেবে আলম হোসেন, সাধারণ সম্পাদক হিসেবে জালাল উদ্দিন, স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি হিসেবে আবু তাহের ও সাধারণ সম্পাদক হিসেবে আলী হোসেন, ছাত্র সমাজের সভাপতি হিসেবে রাশেদুল ও সাধারণ সম্পাদক হিসেবে রাজীব হোসেনকে মনোনীত করে ধামগড় ইউনিয়ন ৫নং ওয়ার্ড জাতীয় পার্টি, যুব সংহতি, স্বেচ্ছাসেবক পার্টি ও ছাত্র সমাজের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (২৭ জুন) সন্ধ্যায় এ কমিটি গঠন করা হয়।

উক্ত অনুষ্ঠানে ধামগড় ইউনিয়ন ৫নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মোঃ নুরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন বলেন, 'দেশের উন্নয়নে সরকার ব্যাপক কাজ করছে। অনেক চ্যালেঞ্জ মোকাবেলা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্নের পদ্মা সেতুর নির্মাণ করেছেন। ২১টি জেলার মানুষ সুফল পাওয়া শুরু করেছে। ওনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। দেশের বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হচ্ছে। আপনাদেরকে সজাগ থাকতে হবে। পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদ তিনি দেশের উন্নয়নে অনেক কাজ করে গেছেন। ওনাকে শ্রদ্ধার সাথে স্মরণ করছি। আমাদের প্রিয় নেতা নাসিম ওসমান তিনি উজাড় করে মানুষকে ভালোবেসেছেন। ওনি দেখিয়ে গেছেন কিভাবে রাজনীতি করতে হয়। ওনার মত আমাদেরকে মানুষের সাথে মিলে মিশে চলতে হবে। সমাজের উন্নয়নে সবাই আমরা এক হয়ে কাজ করবো। আমাদের মধ্যে কোন অন্যায় থাকবেনা এবং কোন মাদক ব্যবসায়ী ও মাদকসেবীর স্থান আমাদের দলে হবেনা। 

এসময় বিশেষ অতিথি হিসেবে বন্দর উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি গাজী এম এ মান্নান, ধামগড় ইউপি'র ৫নং ওয়ার্ডের মেম্বার মোঃ হাবিবুর রহমান, ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক বাবুল হোসেন মেম্বার, সদস্য সচিব আজিজুল হাকিম, যুগ্ম সচিব সোহরাব হোসেন ভূ্ঁইয়া, ধামগড় ইউনিয়ন যুবসংহতির আহবায়ক মোঃ হানিফা ও সদস্য সচিব খবির হোসেন উপস্থিত ছিলেন। 

তাছাড়া এসময় ৯নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন,৭নং ওয়ার্ড এর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃমিন্টু  ও স্বেচ্ছাসেবক পার্টি নেতা রফিকুল ইসলাম সহ জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ এবং স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।