শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

|

আশ্বিন ১৪ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

শনিবার সালামকে প্রতিহত করবে মুকুল!

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:৫৭, ২১ সেপ্টেম্বর ২০২২

শনিবার সালামকে প্রতিহত করবে মুকুল!

ফাইল ছবি

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নবগঠিত কমিটি নিয়ে অসন্তুষ্ট বিএনপির একটি বড় অংশ। সেই সাথে কমিটি নিয়ে নেতাকর্মীরা ক্ষুব্ধ কেন্দ্রীয় নেতৃবৃন্দের ওপরও। এরই পরিপ্রেক্ষিতে বিএনপি ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদকে নারায়ণগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করে তাকে প্রতিহত করা হবে বলে জানিয়েছে দলটির একাংশের নেতারা।

গত রোববার (১৮ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ জেলা ওলামা দলের সাবেক সভাপতি শামসুর রহমান বেনু ও পুলিশের গুলিতে নিহত শাওন প্রধানের রুহের মাগফিরাত কামনা করে আয়োজিত এক দোয়া ও আলোচনা সভায় অংশ নিয়ে সালামকে প্রতিহত করার ডাক দেন বিএনপি নেতা ও বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল।

কমিটি নিয়ে নিজের অসন্তোষের কথা জানিয়ে মুকুল বলেন, এ কমিটি লজ্জার ব্যাপার। আজ বন্দরে আমার চেয়ে ছোটরা যদি মহানগরে স্থান পায় এটা অপমানজনক। অনেকে দলের কেউ না হয়েও মহানগরের কমিটিতে স্থান পেয়ে গেছে। কেউ জোর করে পদত্যাগ করেনি। সকলের নিজ ইচ্ছায় পদত্যাগ করেছে। আমাদের দিয়েই এই কমিটি হবে। এসকল নেতাদের দাম দেই না৷ তারা মুন্সীগঞ্জের লোক হয়ে এখানে রাজনীতি করে। আমরা জনগণের নেতা। সালামকে আমরা অবাঞ্ছিত ঘোষণা করলাম।

এদিকে মহানগর বিএনপির একাংশের এমন ঘোষণার পর আগামী শনিবার (২৪ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ জেলা বিএনপির সমাবেশে অংশ নিতে আসছেন আবদুস সালাম আজাদ। এ নিয়ে দুই বলয়ের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে।

নেতাকর্মীদের মনে এখন প্রশ্ন জেগেছে, তাহলে কি শনিবারেই সালামকে প্রতিহত করতে মাঠে থাকবেন মুকুল!