শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

লক্ষীনারায়ণ স্কুলে শামীম ওসমানের সভায় মহানগর যুবলীগ নেতা কাজী আমিরের পক্ষে শোডাউন 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:৪০, ১৭ মার্চ ২০২৩

লক্ষীনারায়ণ স্কুলে শামীম ওসমানের সভায় মহানগর যুবলীগ নেতা কাজী আমিরের পক্ষে শোডাউন 

কাজী আমিরের পক্ষে শোডাউন

নারায়ণগঞ্জ মহানগরের ১০নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জে লক্ষীনারায়ণ কটন মিলস উচ্চ বিদ্যালয়ে সংসদ সদস্য শামীম ওসমানের সভায় মহানগর যুবলীগ নেতা কাজী আমিরের পক্ষে ব্যাপক শোডাউন করা হয়েছে। এসময় মহানগর যুবলীগ নেতা কাজী আমিরের পক্ষে শত শত যুবলীগের নেতাকর্মী উপস্থিত হয়ে নানা স্লোগানে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও অত্র বিদ্যালয়ের সভাপতি সালমা ওসমান লিপিসহ অতিথিদের বরণ করে নেন। 

শুক্রবার (১৭ মার্চ) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জে গোদনাইলস্থ লক্ষ্মী নারায়ণ কটন মিলস উচ্চ বিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মবার্ষিকী, নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। 

 অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও অত্র বিদ্যালয়ের সভাপতি সালমা ওসমান লিপি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি নাসিক কাউন্সিলর মতিউর রহমান মতি, নাসিক কাউন্সিলর মহানগর আওয়ামীলীগ নেতা ইফতেখার আলম  খোকন ও আওয়ামীলীগ নেতা মাহবুব হোসেন প্রমুখ।