সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৪ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আঃলীগ সভাপতি ডিসি এসপি সাথে সাক্ষাত কেন্দ্রীয় যুবলীগ নেতা শাহীনের

প্রকাশিত: ০০:৩৮, ২৬ নভেম্বর ২০২০

আপডেট: ০৬:০০, ৩০ নভেম্বর ১৯৯৯

আঃলীগ সভাপতি ডিসি এসপি সাথে সাক্ষাত কেন্দ্রীয় যুবলীগ নেতা শাহীনের

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল হাই, জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন ও পুলিশ সুপার মোঃ জায়েদুল আলমের সাথে সাক্ষাৎ করেছেন কেন্দ্রীয় যুবলীগের জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক মোঃ শাহিন মালুম। এ সময় যুবলীগের পূণাঙ্গ কমিটির সকলকে অভিনন্দন ও ধন্যবাদ জানান।

বুধবার ২৫ নভেম্বর বেলা ১২টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন ও পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার মোঃ জায়েদুল আলম-কে ফুলেল শুভেচ্ছা জানান শাহিন মালুম।

পরে দুপুর দেড় টায় মার্ক টাওয়ায়ার নিজ ফ্ল্যাটে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদের প্রশাসক মোঃ আব্দুল হাই-কে ফুলেল শুভেচ্ছা ও দোয়া নেন কেন্দ্রীয় এ নেতা।

বাংলাদেশ আওয়ামীলীগের যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদে জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক হয়েছেন নারায়ণগঞ্জ রূপগঞ্জের কৃতিসন্তান মোঃ শাহিন মালুম। ১৪ নভেম্বর আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমোদিত ২০১ সদস্যের পূণাঙ্গ কমিটি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নিকট হস্তান্তর করেন। সেই সময় শাহীন মালুম জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন নিখিল সহ দলের দায়িত্বপ্রাপ্ত সকল নেতৃবৃন্দের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নারায়ণগঞ্জ পোস্ট