শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে : আশা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:৫৬, ৩১ মে ২০২৩

গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে : আশা

দোয়া মিলাদ

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও নাসিক ২৩নং কাউন্সিলর আবুল কাউসার আশা বলেন, শহীদ জিয়াউর রহমানের অবদানের কথা বলে শেষ হবে না। তার মধ্যে যোগ্য রাষ্ট্রপতি বাংলাদেশ আর হবে না। শহীদ জিয়া রাষ্ট্রের সেনাবাহিনী ও রাষ্ট্র প্রধান থাকাবস্থায় মানুষের কল্যাণের জন্য কাজ করে গেছেন। তিনি রাষ্ট্রপতি দায়িত্ব পালনে আরো সময় পেলে, এই দেশ আরো উন্নত আরো বহুত আগে। বেগম খালেদা জিয়ার শাসনামলে বাংলাদেশের পরিচিতি ছিলো ইমার্জিং টাইগার। সেজন্যই আওয়ামীলীগ জিয়া পরিবারকে ভয় পায়। আমাদের সবাইকে শহীদ জিয়া ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্বপ্ন পূরণে কাজ করতে হবে। গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে। সেজন্য সরকারের পদত্যাগ এখন সময়ের দাবি। তারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। দেশকে ধংসের শেষ পর্যায়ে নিয়ে গেছে। বেগম খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটাতে হবে। যে গণতন্ত্র জন্য জীবন বাজি রেখে সাধারণ মানুষ ৭১ সালে মুক্তিযুদ্ধ করেছে। সেই মুক্তিযোদ্ধারে স্বাধীন বাংলাদেশ গণতন্ত্র ফিরে আনতে বর্তমানে বিএনপি সরকারে বিকল্প নেই। মানুষ এখন এই জালিম সরকারের পতনের অপেক্ষায় রয়েছে। বিএনপিকে শক্তিশালী করার জন্য ঐক্যবদ্ধ আন্দোলন ছাড়া কোন নেই।

বুধবার ৩১ মে বেলা সাড়ে ১১টায় বিএনপি প্রতিষ্ঠাতা ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ তারেক জিয়া প্রজন্ম দলের সনি’র আয়োজনে দোয়া মিলাদ মাহফিল ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক মোঃ আতাউর রহমান মুকুল। বিশেষ অতিথি নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও যুগ্ম আহবায়ক আব্দুস সবুর খান সেন্টু, মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, বন্দর থানা বিএনপি আহবায়ক ও সাবেক কাউন্সিরর হান্নান সরকার, সদস্য সচিব অ্যাডভোকেট শরিফুল ইসলাম শিপলু ও নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সদস্য সচিব মোঃ আওলাদ হোসেন।