মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪

|

আষাঢ় ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

তৈমূরের রাজনৈতিক সিদ্ধান্ত একান্তই তার, বিএনপিতেই থাকবেন খোরশেদ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:১৬, ১৮ সেপ্টেম্বর ২০২৩

তৈমূরের রাজনৈতিক সিদ্ধান্ত একান্তই তার, বিএনপিতেই থাকবেন খোরশেদ

ফাইল ছবি

নারায়ণগঞ্জ মহানগর যুবদলোর সাবেক সভাপতি ও বিএনপি নেতা মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বলেছেন, তৈমূর আলম খন্দকার আমাদের পরিবারের একমাত্র ভরসাস্থল ও নীতি নির্ধারক। তবে তার বর্তমান রাজনৈতিক সিদ্ধান্তের সাথে আমরা একমত নই।

সোমবার (১৮ সেপ্টেম্বর) তৈমূর আলম খন্দকারের তৃণমূল বিএনপিতে যোগদানের বিষয়ে একথা বলেন তিনি। 

তিনি আরও বলেন, মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান কর্তৃক প্রতিষ্ঠিত দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বাধীন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি একটি মহাসমুদ্র। এই মহাসমুদ্রে আমার মত নগন্য একজনের থাকা না থাকায় কিছু আসে যায় না। তবুও বলতে চাই আমৃত্যু আমি বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বের প্রতি আস্থাশীল হয়ে বিএনপিতেই থাকতে চাই।

খোরশেদ বলেন, হয়তো আর কোনদিন দলের কোন পদ পদবী পাবো না, এখনো প্রথমিক সদস্য ব্যাতীত কোন পদে আমি নেই।তবুও দলের সাধারণ সদস্য হিসাবে,একজন কর্মী হিসাবে কাজ করে যাব।বিএনপি যদি আমাকে বহিষ্কারও করে তবুও আমি ধানের শীষের একজন ভোটার, বাংলাদেশী জাতীয়তাবাদী আদর্শের একজন অনুসারী ও শুভাকাঙ্ক্ষী হিসাবে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতি আস্থাশীল ও দলের সাথে থাকবো। আমাকে ভালবাসেন এমন নেতাকর্মীদের ও নারায়নগন্জবাসীকে বিভ্রান্ত না হয়ে ঐক্যবদ্ধ থাকার আহবান রইলো।