রোববার, ১৪ এপ্রিল ২০২৪

|

চৈত্র ৩০ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বঞ্চিত জনগণের স্বার্থে নান্নুর প্রতি আলী হায়দারের বিশেষ অনুরোধ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:৫৩, ১ মার্চ ২০২৪

বঞ্চিত জনগণের স্বার্থে নান্নুর প্রতি আলী হায়দারের বিশেষ অনুরোধ

লিফলেট বিতরণ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে শুরু হয়েছে প্রার্থীদের স্বল্প পরিসরে প্রচার প্রচারণা। ২০২৪ এর এই নির্বাচনে সোনারগাঁ উপজেলায় এবার একাধিক প্রার্থীদের মধ্যে অন্যতম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী যুবলীগের সাঃ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার। সাধারণ জীবনযাপন থেকে গড়ে উঠা তৃণমূলের নেতা হিসেবেই তিন বেশ পরিচিত। 

প্রচারণার অংশ হিসেবে পহেলা মার্চ শুক্রবার বিকেলে উপজেলার সনমান্দি ইউনিয়নের প্রেমের বাজার এলাকায় লিফলেট বিতরণ ও পথসভা করেন আলী হায়দারের সমর্থনকারীরা।

এসময় প্রধান অতিথির বক্তব্যে আলী হায়দার বলেন, আমি নিজ ইচ্ছায় এই নির্বাচনে আসিনি। স্বাধীনতার পর থেকে এই পর্যন্ত সনমান্দি ইউনিয়ন অবহেলিত এলাকা হিসেবে শীর্ষে রয়েছে। বিগত ৩০ বছরের রাজনৈতিক জীবনে মানুষের মনে যতটুকু স্থান করতে পেরেছি সেই জায়গা থেকেই সনমান্দিসহ সোনারগাঁয়ের অবহেলিত অঞ্চলের মানুষের মনের বাসনা হিসেবে আমার এই নির্বাচনে অংশগ্রহণ। 

তিনি উপজেলা নির্বাচনের অন্যতম প্রতিদ্বন্দি উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর উদ্দেশ্যে বলেন, আপনি যেই ইউনিয়নের বাসিন্দা সে ইউনিয়ন যথেষ্ট উন্নত। তাছাড়া সেই ইউনিয়নের বাসিন্দা আমার নেতা নারায়ণগঞ্জ-৩ এর সাংসদ আব্দুল্লাহ আল কায়সার, সুতরাং সেই অঞ্চলটি দেখবালের জন্য তিনিই যথেষ্ট। তবে আমি যেহেতু একটি অবহেলিত অঞ্চলে জন্মগ্রহণ করেছি তাই এসব বঞ্চিত ও অবহেলিত জনগণের মনের দুঃখ কষ্ট বুঝতে পারি। অন্ততপক্ষে সেসব বঞ্চিত মানুষের কথা চিন্তা করে আসন্ন নির্বাচন থেকে সরে দাঁড়ানো জন্য আপনার প্রতি বিশেষ অনুরোধ রইলো। ইতিমধ্যে আমার নেতা আব্দুল্লাহ আল কায়সার স্মার্ট সোনারগাঁ বিনির্মাণের পদক্ষেপ গ্রহন করেছেন। তবে সেই পদক্ষেপ বাস্তবায়নের জন্য বঞ্চিত জনগণের আর্থ সামাজিক ও অবকাঠামো মূলক উন্নয়ন জরুরী। তাই আমার নেতার উদ্দেশ্য সহজিকরণে আসন্ন নির্বাচনে জয়ী হয়ে বঞ্চিত মানুষের দুঃখদুর্দশা নিয়ে কাজ করতে চাই।

তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, জনবান্ধন, পরিশ্রমী ও কর্মীবান্ধব নেতা হিসেবে একজনকে বেছে নিয়ে তার জন্য নিজেদের ভোট উৎসর্গ করুন, ইনশাআল্লাহ আপনারা পরবর্তী সময়ে তার সুফল পাবেন। তবে নেতা বাছাই করতে কেউ ভুল করবেন না।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ ও  উপজেলা আওয়ামী লীগ, যুবলীগসহ বিভিন্ন অঙ্গ সংঘটনের নেতা কর্মীরা।