রোববার, ১৪ এপ্রিল ২০২৪

|

চৈত্র ৩০ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

উপজেলা নির্বাচন নিয়ে কেন্দ্রে যা জানালেন না.গঞ্জ বিএনপি নেতারা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:৩৯, ২ মার্চ ২০২৪

উপজেলা নির্বাচন নিয়ে কেন্দ্রে যা জানালেন না.গঞ্জ বিএনপি নেতারা

প্রতীকী ছবি

আসন্ন উপজেলা নির্বাচন নিয়ে কেন্দ্রে নির্বাচনে যাওয়া না যাওয়া নিয়ে পাল্টাপাল্টি মতামত দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির নেতারা।

শনিবার (২ মার্চ) বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিমের সাথে বিভাগের অন্তর্গত জেলা ও মহানগর ইউনিটের নেতাদের সাথে বৈঠকে এ মতামত নেয়া হয়।  

বৈঠক সূত্রে জানা যায়, সেখানে উপস্থিত নেতাদের কাছে উপজেলা নির্বাচনে বিএনপি নেতারা যেতে ইচ্ছুক নাকি ইচ্ছুক না সে ব্যাপারে মতামত চাওয়া হয়। নির্বাচনে গেলে বিএনপি নেতারা কতটুকু সুবিধা পাবেন বা জয়ের কোন সম্ভাবনা আছে নাকি সেটিও জানতে চায় কেন্দ্র। এ ব্যাপারে নারায়ণগঞ্জের বিএনপি নেতারা নির্বাচনে না যাবার ব্যাপারে জোরালো মতামত ব্যাক্ত করেছেন। যদিও অন্যান্য জেলাগুলোর কয়েকজন নির্বাচনে যাবার ব্যাপারে বাধা না দিতে এবং এটি ব্যক্তি কেন্দ্রিক হিসেবে নেতাদের হাতে ছেড়ে দিতে মতামত দেন। তবে, নারায়ণগঞ্জের নেতারা জানান, নির্বাচনে গেলে দলের কোন লাভ নেই বরং শক্তি ক্ষয় হবে। কারণ নির্বাচনে ফলাফ্ল কি হয় বা কিভাবে হয় সেটি তারা দেখেছেন এবং প্রভাব বিস্তার হলে সেখানে দলীয় প্রার্থী জয়ের সম্ভাবনাই নেই। তাই নির্বাচন থেকে দলকে দূরে থাকতে নিজেদের মতামত ব্যক্ত করেছেন তারা।

বৈঠকে বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিমের সাথে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন, সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু উপস্থিত ছিলেন। এ ছাড়া ঢাকা বিভাগীয় অন্যান্য জেলাগুলোর সভাপতি, সাধারণ সম্পাদকরা এতে উপস্থিত ছিলেন।