মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪

|

আষাঢ় ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

যারা দলের জন্য কাজ করেছে দল তাদের মূল্যয়ন করেছে : আনোয়ার হোসেন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:২২, ৫ জুলাই ২০২৪

যারা দলের জন্য কাজ করেছে দল তাদের মূল্যয়ন করেছে : আনোয়ার হোসেন

আনোয়ার

নারায়নগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, আওয়ামীলীগ একটি গনতন্ত্র দল। আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী আপনাদের একটি ম্যাসেজ দিতে চাই আপনারা দলকে সুসংগঠিত করুন। দল শক্তিশালী না হলে আমি আনোয়ার হোসেনের কোন মূল্য থাকবে না। জননেত্রী শেখ হাসিনা একজন ডায়নামিক নেতা। বঙ্গবন্ধুর আর্দশকে অনুসারন করে দলকে এগিয়ে নিতে হবে। তাই আমি নেতাকর্মীদের বলব ভূল বুঝাবুঝি অবসান ঘটিয়ে সকলকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করুন। দলকে শক্তিশালী করলে দল আপনাকে সম্মানিত করবে। যারা দলের জন্য কাজ করেছে দল তাদের মূল্যয়ন করেছে।

শুক্রবার (৫ জুলাই) বিকেল ৪টায় বন্দর শাহীমসজিদস্থ সিকদার আব্দুল মালেক স্কুল এন্ড  কলেজের  হলরুমে  নারায়নগঞ্জ মহানগর ২১ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যাগে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

নারায়ণগঞ্জ মহানগর ২১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সালাউদ্দিনের সভাপতিত্বে ও একই কমিটির সাধারন সম্পাদক মনিরুজ্জামানের সঞ্চালনায় প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড: খোকন সাহা।

প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি হান্নান আহাম্মেদ দুলাল, নুরুল ইসলাম চৌধুরী,যুগ্ম সাধারন সম্পাদক আহসান হাবিব ও জি.এম. আরমান, সাংগঠনিক সম্পাদক এড: মাহামুদা মালা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধা ও যুবলীগ নেতা খান মাসুদ,মহানগর আওয়ামীলীগের প্রচার সম্পাদক এড: হাবিব আল মুজাহিদ পলু ও ২১ নং ওয়ার্ড আওয়ামীলীগের ১ম যুগ্ম সম্পাদক নাজমুল হাসান প্রমুখ।

প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ২২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম সারোয়ার সবুজ, সিনিয়র সহ- সভাপতি শেখ মমিন, যুগ্ম সম্পাদক বাপ্পী পাঠান, মাছুম আহমেদ,  প্রচার সম্পাদক দেওয়ান মোহাম্মদ আলী, ২১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সহ- সভাপতি রাশিদা বেগম সহ- সভাপতি মো: আনোয়ার হোসেন, মাহামুদুল হাসান স্বপন,সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেন,  ত্রান ও সমাজ কল্যান সম্পাদক আনোয়ার হোসেন,  ২১ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ডালিম হায়দার ও জুয়েল হোসেন, ২১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সহ- সভাপতি বিল্লাল হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে প্রধান অতিথি আলহাজ্ব আনোয়ার হোসেন নেতাকর্মীদের নিয়ে উল্লেখিত স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে বৃক্ষ রোপন করেন।