রোববার, ১৬ জুন ২০২৪

|

আষাঢ় ১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্ট অ্যাসোসিয়েশনে বিনা প্রতিদ্বন্দিতায় লিটন সাহার প্যানেল জয়ী

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:১৮, ৮ মে ২০২৩

বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্ট অ্যাসোসিয়েশনে বিনা প্রতিদ্বন্দিতায় লিটন সাহার প্যানেল জয়ী

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: দেশের একমাত্র নিটিং সুতার বৃহত্তম বাজারের ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্টস্ অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক (২০২৩-২০২৫) নির্বাচনে লিটন সাহার প্যানেল বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। তার বিপরীতে আর কোন প্রার্থী নির্বাচনে অংশ না নেওয়ায় লিটন সাহাকে সভাপতি ও   নির্বাচন কমিশন মোট ২১ সদস্যের কার্যকরি পরিশদ ঘোষণা করেন।

সোমবার (৮ মে) বিকালে বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্টস্ অ্যাসোসিয়েশনে’র দ্বি-বার্ষিক নির্বাচন(২০২৩-২০২৫) এর অফিস বেয়ারার নির্বাচন সংগঠনটির সভা কক্ষে অনুষ্ঠিত হয়। সভাপতি, সিনিয়র সহ-সভাপতি পদের জন্য ১ জন করে এবং সহ-সভাপতি পদের জন্য ৩ জন প্রার্থীকে নির্বাচিত করা হয়।

বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্টস্ অ্যাসোুসয়েশনে টানা তৃতীয় বারের মত নির্বাচিত হয়ে লিটন সাহা তার প্রতিক্রীয়া ব্যক্ত করে বলেন, আমাদের সংগঠনের ব্যবসায়ীরা আমার উপর আস্থা রেখেছেন বলেই টানা তৃতীয় বারের মত নির্বাচিত হয়েছি। আমরা যেন সুতা ব্যবসায়ীদের পাশে সব সময় থাকতে পারি এবং ব্যবসায়ীদের সুখে-দুঃখে তাদের পাশে থাকতে পারি সেই লক্ষে কাজ করে যাব।

নারায়ণগঞ্জ চেম্বার অ্যান্ড কমার্সের পরিচালক সোহেল আক্তার সোহান জানান, নির্বাচন খুভ সুন্দর ও শান্তিপূর্ণ পরিেিবশে সম্পন্ন করা হয়েছে। এই নির্বাচনে আর অন্য কোন প্যানেল না থাকায় লিটন সাহার প্যানেলকে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত করা হয়েছে। নির্বাচন বোর্ড বানিজ্য বিধি অনুযায়ী প্রার্থীদের নির্বাচিত করেছেন। নির্বাচিতরা হলেন- সভাপতি লিটন সাহা, সিনিয়র সহ-সভাপতি অশোক মহেশ^রী ও মোজাম্মেল হক, মোস্তফা এমরানুল হক এবং সঞ্জিত রায়কে সহ-সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন যথাক্রমে- মো. মজিবুর রহমান, মো. আমিন উদ্দিন, জয় কুমার সাহা, তাজুল ইসলাম, মো. সিরাজুল হক হাওলাদার, মো. আকবর হোসেন, মোহাম্মদ আকরাম, গৌতম সাহা,  মো. তাইজ উদ্দিন আহমেদ, মো. মাহমুদুল হাসান, মোহাম্মদ মুসা, মো. মজিবুর রহমান, মো. জাহিদ হাসান, জীবন সাহা,  বিশ^জিত সাহা, অসীম কুমার সাহা।

বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্টস্ অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন বোর্ডের দায়িত্ব পালন করেন রিটার্নিং অফিসার সোহেল আক্তার সোহান, সহকারি রিটার্নিং অফিসার অ্যাডভোকেট মো. মাহবুবুর রহমান,  সদস্য পদে খন্দকার সাইফুল ইসলাম ও নিজাম মুন্সী, জাকারিয়া ওয়াহিদ এবং  আপিল বোর্ডের সদস্য রতন কুমার সাহা।