বুধবার, ২২ মে ২০২৪

|

জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বক্স অফিসে ‘টাইগার ৩’ ঝড়

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১০:৫০, ১৬ নভেম্বর ২০২৩

বক্স অফিসে ‘টাইগার ৩’ ঝড়

সংগৃহীত

সালমান খান অভিনীত যশরাজ ফিল্মসের ‘টাইগার ৩’ বক্স অফিসে রীতিমতো ঝড় তুলে দিয়েছে। অ্যাকশন-থ্রিলার ঘরানার সিনেমাটি মুক্তির প্রথম দুদিনে ১০০ কোটির বেশি আয় করার পর মঙ্গলবার আনুমানিক ৪৩ দশমিক ৫ কোটি রুপি আয় করেছে ভারতে।

বক্স অফিস রিপোর্ট অনুসারে, ভারতে ‘টাইগার ৩’-এর মোট আয় এখন ১৪৮ কোটি রুপি। ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে, সালমানের এমন চলচ্চিত্রের মধ্যে এটি ১৭তম।

সেই সঙ্গে তার ক্যারিয়ারের সবচেয়ে বড় উদ্বোধনী সপ্তাহ উপহার দিয়েছে সিনেমাটি। উদ্বোধনী সপ্তাহে এটিই সালমান খানের সর্বোচ্চ আয়। সেই সঙ্গে তিন দিনে বিশ্বব্যাপী সিনেমাটির আয় দাঁড়িয়েছে ২৪১ দশমিক ৮৫ কোটি রুপি।

মুক্তির দ্বিতীয় দিনে ‘টাইগার ৩’ ৫৮ কোটি রুপি আয় করে নেয়। তৃতীয় দিনে টাইগার ৩ হিন্দি-ভাষায় ৩৩ শতাংশ আসন দখলে রেখেছে। তবে তামিল এবং তেলুগু সংস্করণগুলোতে ২০ শতাংশের কম দখল ছিল।  

‘টাইগার ৩’ দক্ষিণ ভারতীয় অঞ্চলে শাহরুখ খানের দুটি ব্লকবাস্টার ‘পাঠান’ এবং ‘জওয়ান’-এর মতো দর্শকপ্রিয়তা পাচ্ছে না। কিং খানের দুটি সিনেমাই বিশ্বব্যাপী হাজার কোটি রুপির আয় অতিক্রম করেছে।  

তবে সালমান খান এখনো হাজার কোটির ক্লাবে নাম লেখাতে পারেননি। এ পর্যন্ত বিশ্বব্যাপী তার সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্র হলো ‘বাজরাঙ্গি ভাইজান’, যেটি বিশ্বব্যাপী ৯০০ কোটি রুপি আয় করে।  

মণীশ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’-এ সালমান খানের সঙ্গে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি। সিনেমাটির সবচেয়ে বড় আকর্ষণ হলো ‘পাঠান’ শাহরুখের উপস্থিতি।