রোববার, ১৪ এপ্রিল ২০২৪

|

চৈত্র ৩০ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আড়াইহাজারে শীর্ষ মাদক বিক্রিতাসহ গ্রেপ্তার ২

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৫:৫৯, ২০ ফেব্রুয়ারি ২০২৪

আড়াইহাজারে শীর্ষ মাদক বিক্রিতাসহ গ্রেপ্তার ২

ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা পুলিশ এক ইউপি সদস্যের বাড়ীতে পুলিশের অভিযানে ইউপি সদেস্যর বাবা ও শীর্ষ মাদক ব্যবসাী মুকবলসহ ২ জনকে গ্রেপ্তার করেছে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) তাদেরকে আদালতে প্রেরণ করেছে পুলিশ। 

সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাতে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামে এই অভিযান চালানো হয়। অভিযানের সময় উক্ত ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সদস্য সোহেলের বাবা ও শীর্ষ মাদক ব্যবসায়ী মুকবুল (৬০) ও তার সহযোগি একই গ্রামের ফজলুল করিমের ছেলে ইউনুসকে (২৪) গ্রেপ্তার করে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, গ্রেপ্তারকৃত মকবুলের পুরো পরিবার মাদকের সাথে জড়িত। তাদের প্রত্যেকের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বালিয়াপাড়া গ্রামের সোহেল মেম্বারের বাড়ির সামনে পাকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয় বিক্রি করছে এমন তথ্যে সেখানে অভিযানের সময় পুলিশের উপস্থিতি বুঝতে পারে পালানোর চেষ্টার সময় ২ জনকে আটক করা হয় । এ সময় তল্লাশী চালিয়ে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এই সময় সোহেল মেম্বার বাড়ীতে ছিল না।

একটি সুত্র জানায়, বালিয়াপাড়া গ্রাম থেকেই আড়াইহাজারে মাদক বিক্রি ও পাচার হয়। এরপর পুরো উপজেলায় ছড়িয়ে পড়ে।
 
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, আটককৃত আসামিদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আড়াইহাজারকে মাদকমুক্ত রাখতে এমন অভিযান অব্যাহত থাকবে।