শুক্রবার, ২১ জুন ২০২৪

|

আষাঢ় ৭ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

গ্যাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ-বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৩:৩৬, ৮ জুন ২০২৪

গ্যাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ-বিক্ষোভ

ফাইল ছবি

নারায়ণগঞ্জে গ্যাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে নাসিক ৩নং ওয়ার্ডের সাধারণ মানুষ। 

শনিবার (৮ জুন) সকালে মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকার চট্টগ্রামমুখী লেনে এ কর্মসূচি পালন করেন এলাকাবাসী। 

এসময় তারা প্রায় ১ ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখেন। এতে করে চট্টগ্রামমুখী লেনে যানজটের সৃষ্টি হয়। দুর্ভোগে পড়তে হয় ওই পথে চলাচলকারী যাত্রীদের।

বিক্ষোভে সানারপাড় এলাকার সৈয়দ সাইফুল ইসলাম বলেন, আমরা দীর্ঘ তিন বছর যাবত গ্যাস পাইনা। ঠিকমত রান্না করতে পারি না, রাত তিনটা গ্যাস আসে চারটায় চলে যায়। তিতাস গ্যাস অফিসের বিভিন্ন দপ্তরে বহু অভিযোগ করেও কোনো ফলাফল পাইনি। আমরা সরকারের কাছে আবেদন করছি, আমাদের জন্য দ্রুত গ্যাসের ব্যবস্থাটা করে দেয়া হয়।

মাদানীনগর এলাকার গৃহিণী শাহনাজ পারভীন বলেন, আশেপাশের সব জায়গায় গ্যাস থাকলেও আমাদের এখানে গ্যাস থাকেনা৷ গভীর রাতে আসলে আসে না আসলে তো নাই। তিতাস কর্মকর্তাদের জানানোর পর তারা শুধু বলেন দেখতাছি দেখতাছি কিন্তু কিছুই দেখেন না তারা।

এ বিষয়ে হাইওয়ে পুলিশের সিদ্ধিরগঞ্জের শিমরাইল ক্যাম্পের পরিদর্শক (টিআই) একেএম শরফুদ্দীন বলেন, ওই এলাকায় গ্যাস না থাকায় জনগণ অবরোধ করেছিল। পরে আমরা সেখানে পৌঁছে তাদের বুঝিয়ে সরিয়ে দেই। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, জনতা সড়কে উঠার কিছুক্ষণের মধ্যেই আমরা ঘটনাস্থলে পৌঁছে তাদের বুঝিয়ে সরিয়ে দিয়েছি।