শনিবার, ১৩ আগস্ট ২০২২

|

শ্রাবণ ২৮ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বন্দরে বৃদ্ধা হত্যা মামলার দুই আসামী রিমান্ড শেষে আদালতে প্রেরণ  

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২০:০৪, ২৬ জুন ২০২২

বন্দরে বৃদ্ধা হত্যা মামলার দুই আসামী রিমান্ড শেষে আদালতে প্রেরণ  

প্রতীকী ছবি

বন্দরে মাবিয়া হত্যা মামলার এজাহারভ’ক্ত ৩নং আসামী মির্জা (২৫) ও ৪নং আসামী নুর নবী (২৩) কে ১ দিনের রিমান্ড শেষে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

২৬ জুন রোববার দুপুরে মাবিয়া হত্যা মামলার  গ্রেপ্তারকৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদের পর তাদেরকে ফের আদালতে প্রেরণ করে পুলিশ। যার মামলা নং- ৩১(৬)২২  ধারা- ৩০২/ ৩৪/ ১১৪ পেনাল কোড ১৮৬০। এর আগে গত ২৩ জুন বৃহস্পতিবার রাতে র‌্যাব-১১ অভিযান চালিয়ে উল্লেখিত মামলার আসামী দুই ভাইকে গ্রেপ্তার করে বন্দর থানায় সোর্পদ করে। রিমান্ডপ্রাপ্তরা হলো বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আইসতলা কলাবাগ এলাকার হাজী আব্দুল আউয়াল মিয়ার দুই ছেলে মির্জা ও তার ছোট ভাই নুর নবী।  

এ ব্যাপারে বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা গনমাধ্যমকে জানান, মাবিয়া বেগম হত্যা মামলার ৪ আসামীর মধ্যে পুলিশ ও র‌্যাব-১১ পৃথক অভিযান চালিয়ে পিতাপুত্রসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে। মামলার তদন্তকারি কর্মকর্তা গ্রেপ্তারকৃত ৩ জনের মধ্যে ২ জনকে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে বিজ্ঞ আদালতে  প্রেরণ করলে আদালত জিজ্ঞাসাবাদের জন্য ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ২৫ জুন শনিবার মাবিয়া হত্যা মামলার দুই আসামীকে ১ দিনের রিমান্ডে আনা হয়। পরে গ্রেপ্তারকৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদের পর  ২৬ জুন রোববার দুপুরে পুনরায় তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৭ জুন শুক্রবার বিকেল ৩টায় কলাগাছিয়া ইউনিয়নের আইসতলা এলাকার মৃত নূর মোহাম্মদ মিয়ার স্ত্রী মাবিয়া বেগম (৫৫) তাদের নিজ গাছ থেকে ৩টি কাঁঠাল পারে। কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে বৃদ্ধা মাবিয়া বেগমের সাথে প্রতিপক্ষ আব্দুল আউয়ালের কথা কাটাকাটি হয়। এ ঘটনায় প্রতিপক্ষ ঘাতক  হাজী আব্দুল আউয়ালসহ ও তার তিন ছেলে শাহ আলম, র্মিজা ও নূরনবী ক্ষিপ্ত হয়ে উক্ত বৃদ্ধা মহিলাকে বেদম ভাবে পেটালে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।