শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২

|

অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

কিশোর গ্যাংয়ের হামলায় যুবদল সভাপতি গুরুতর আহত 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০১:২৭, ২৯ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ০১:৩৫, ২৯ সেপ্টেম্বর ২০২২

কিশোর গ্যাংয়ের হামলায় যুবদল সভাপতি গুরুতর আহত 

আক্তার হোসেন

নারায়ণগঞ্জের বন্দরের ২৪ নং ওয়ার্ড যুবদলের সভাপতি আক্তার হোসেনের ওপর হামলা করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। বন্দরের কাইতাখালি এলাকার কিশোর গ্যাং লীডার রাকিব, রনেট গ্রুপ এই হামলা চালায় বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে এই হামলার ঘটনা ঘটে। 

আহত আক্তার হোসেন নারায়ণগঞ্জের খানপুর ৩০০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আক্তার হোসেনের মেয়ে সুমাইয়া জানান, সন্ধ্যায় কিশোর গ্যাংয়ের রনি ও মুন্সী গ্রুপের সাথে কাইতাকালি এলাকার রাকিব, রনেট গ্রুপের কথা-কাটাকাটির ঘটনা ঘটে। এসময় যুবদল নেতা আক্তার হোসেন দুই পক্ষকেই সরিয়ে দেয় এবং বিষয়টি মীমাংসা করার চেষ্টা করেন। এরই জেরে রাত এগারোটার দিকে তারা লোকজন নিয়ে অস্ত্রসস্ত্র নিয়ে আমার বাবার ওপর হামলা করে। আমাদের বাসার পাশের একটি চিপা গলিতে নিয়ে তারা আমার বাবাকে এলোপাথারি মারধর করে ও কুপিয়ে জখম করে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা তাকে সেখানে পড়ে থাকতে দেখে আমাদের খবর দেয়। আমরা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসি।

এদিকে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান মহানগর যুবদলের সাবেক সভাপতি ও কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। 

খবর পেয়েই খোরশেদ মহানগর যুবদল নেতা মাহবুব হাসান জুলহাসকে সাথে নিয়ে ঘটনাস্থলে ছুটে যান। আহতের পরিবারের সদস্যদের সাথে তারা কথা বলেন এবং তাদের অভয় দিয়ে সব সময় পাশে থাকার ঘোষণা দেন। একই সাথে এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানান তারা।