শুক্রবার, ২১ জুন ২০২৪

|

আষাঢ় ৭ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বন্দরে ইউপি সদস্য সফুরউদ্দিন গনপিটুনির শিকার 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৪৯, ৮ জুন ২০২৪

বন্দরে ইউপি সদস্য সফুরউদ্দিন গনপিটুনির শিকার 

ফাইল ছবি

বন্দরে জোরপূর্বক শ্বশুরবাড়ির রাস্তা নির্মাণ করতে গিয়ে এক ইউপি সদস্য গনপিটুনীর শিকার হয়েছে। গতকাল শনিবার সকালে মালিভিটা গ্রামে এ ঘটনা ঘটে। পিটুনির শিকার ইউপি সদস্যের নাম সফুরউদ্দিন (৪৮)।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা  জানান, উপজেলা ধামগড় ইউনিয়ন পরিষদ ৪ নং ওয়ার্ড সদস্য সফুরউদ্দিন তার শ্বশুরবাড়ির লোকজন চলাচলের জন্য রাস্তা নির্মাণ কাজ শুরু করলেও এলাকাবাসী  বাধা দিলে কাজ বন্ধ থাকে। গতকাল শনিবার সকালে সফুরউদ্দিন মেম্বার জোর পূর্বক পুনরায় রাস্তার কাজ শুরু করেন এসময়  মালিভিটা গ্রামে হারুন সরদার তার বাড়ির উপর দিয়ে রাস্তা দিবে না বলে বাধা দেয়।  এসময় বাড়ির মালিক হারুন সরদারের সফুরউদ্দিন মেম্বার ও  তার লোকজন হামলা চালায়।  পিতার উপর হামলার খবর পেয়ে হারুন সরদারের ছেলেরা ও এলাকাবাসী ঘটনাস্থলে এসে সফুরউদ্দিন মেম্বার ও তার ভাই ইউসুফকে  গনপিটুনি দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে  পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

কামতাল তদন্ত কেন্দ্রের এসআই সাফায়েত বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। রাস্তা নিয়ে এলাকাবাসীর সঙ্গে সফুরউদ্দিন মেম্বারের হাতাহাতির ঘটনা ঘটেছে। স্থানীয় চেয়ারম্যান বিষয়টি উভয়পক্ষকে নিয়ে বসে সমাধান করবেন।