শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩

|

মাঘ ১৯ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রুপগঞ্জে সিএনজি দুর্ঘটনায় শিশুসহ আহত ৮

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:১৪, ৩০ নভেম্বর ২০২২

আপডেট: ২১:১৪, ৩০ নভেম্বর ২০২২

রুপগঞ্জে সিএনজি দুর্ঘটনায় শিশুসহ আহত ৮

ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় একটি ড্রাম ট্রাকের ধাক্কায় শিশুসহ সিএনজি অটোরিকশার ৮ যাত্রী আহত হয়েছেন।

বুধবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ৫ নম্বর ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- অটোরিকশা চালক তানহা হাসান (২০), যাত্রী সাজেদা বেগম (৪৫), তার স্বামী আব্দুল করিম (৫০), মেয়ে পিংকি (১১), আমেনা (৭) ও মায়শা (৩) এবং জুলেখা বেগম (৪৫) ও তার নাতি রাব্বি (১০)।

আহত সাজেদা বেগমের ছোট বোন মাকসুদা আক্তার জানান, তারা কড়াইল বেদে বস্তিতে থাকেন। সাজেদা মেসে রান্না করেন। তার স্বামী আব্দুল করিম সিটি করপোরেশনের পরিচ্ছন্ন কর্মী হিসেবে কাজ করেন।  

তিনি জানান, সকালে স্বামী-স্ত্রী এবং তিন মেয়েকে নিয়ে গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে যাওয়ার জন্য রওনা হন। পথে নারায়ণগঞ্জের রুপগঞ্জ এলাকায় পৌঁছলে বালুবাহী একটি ড্রাম ট্রাক তাদের সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। সেখান থেকে পথচারীরা তাদের উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে আব্দুল করিমকে সেখানে রেখে বাকিদের ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।  

এদিকে, আহত জুলেখা বেগমের ভাগনে মো. হানিফ জানান, নাতি রাব্বিকে নিয়ে একই অটোরিকশায় বেদে বস্তি থেকে গ্রামের বাড়ি যাচ্ছিলেন জুলেখা বেগমও। পথে বালুবাহী ওই ড্রাম ট্রাকের ধাক্কায় দুজনেই আহত হন।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, আহত ৭ জনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। এদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর।