মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪

|

আষাঢ় ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সোনারগাঁয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ ৪ কারবারি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৩:২২, ১ জুন ২০২৩

আপডেট: ১৮:০৪, ১ জুন ২০২৩

সোনারগাঁয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ ৪ কারবারি গ্রেপ্তার

মাদক কারবারি গ্রেপ্তার

জেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সোনারগাঁয়ের মেঘনা টোল প্লাজা এলাকায় ৪৭ হাজার ৪০০টি ইয়াবা ট্যাবলেটসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ইয়াবাগুলোর বাজার মূল্য প্রায় দেড় কোটি টাকা।

বৃহস্পতিবার (১ জুন) জেলা পুলিশ সুপার কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন এ তথ্য জানান।

গ্রেফতাররা হলেন কক্সবাজার সদরের বারোয়াখালির মোস্তার আহমেদের ছেলে সায়েদ ইসতিয়াক আহাম্মদ (৩৮), চট্টগ্রামের পাঁচলাইশের কামরুল ইসলাম ভূঁইয়ার ছেলে দৌলত আজিম ভূঁইয়া (৪৩), তার স্ত্রী মীম আক্তার ওরফে খুশী (১৮) ও কুমিল্লার লাকসামের জয়নাল আবেদীনের ছেলে মুজিবুল হক (৩২)।

অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন জানান, রাতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্টে তল্লাশির সময় সন্দেহ হলে একটি সাদা রঙের প্রাইভেটকারকে থামতে বললে তারা পালানোর চেষ্টা করে। পরে তাদের তল্লাশি করে ৪৭ হাজার ৪০০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, তারা অনেক দিন থেকেই মাদক কারবারের সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে। চারজনকে আদালতে পাঠিয়ে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে। পরে তাদের জিজ্ঞাসাবাদে এনে এ ঘটনায় আর কারা জড়িত ও কারা টাকা লগ্নি করে এসব তথ্য বের করে বাকিদেরও আইনের আওতায় আনা হবে।