রোববার, ১৪ এপ্রিল ২০২৪

|

চৈত্র ৩০ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সোনারগাঁয়ে পারভেজ হত্যাকান্ডে ৪দিন পর মামলা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:০১, ২১ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ২৩:২৯, ২১ ফেব্রুয়ারি ২০২৪

সোনারগাঁয়ে পারভেজ হত্যাকান্ডে ৪দিন পর মামলা

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আধিপত্য বিস্তাারকে কেন্দ্র করে পারভেজ হত্যাকান্ডের ৪ দিন পর মামলা হয়েছে। গত মঙ্গলবার রাতে নিহতের ছোট ভাই মো. হৃদয় মিয়া বাদি হয়ে এ মামলা দায়ের করেন। মামলায়  জমীমউদ্দিনকে প্রধান আসামী করে ৪৯ জন নাম উল্লেখসহ আরো অজ্ঞাত ১২জনকে আসামী করে এ মামলা দায়ের করা হয়। এর আগে গত শুক্রবার দুপুরে আধিপত্য বিস্তারে দুই পক্ষের সংঘর্ষে পশ্চিম কান্দারগাঁও গ্রামে মোতালেব মিয়ার ছেলে পারভেজ নিহত হন। এসময় উভয় পক্ষের টেঁটবিদ্ধসহ ৮ জন আহত হয়েছেন। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলা পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামের জাকির হোসেন ও জসীমউদ্দীনের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারে দ্বন্ধ চলছিল। গত শুক্রবার জুমা নামাজের পর সোনারগাঁ রিজোর্ট সিটির মধ্য দিয়ে রাস্তা নির্মাণকে কেন্দ্র করে তাদের মধ্যে তর্ক বিতর্ক হয়। একপর্যায়ে উভয় পক্ষের  লোকজন টেঁটা, রামদা, লাঠি সোটা নিয়ে একে অপরে ওপর ঝাঁপিয়ে পড়ে। এ সময় জাকির পক্ষের পারভেজ, রিটন, হৃদয়, রুহুল আমিন,  আক্তার হোসেন, জসীমউদ্দিন পক্ষের দেলোয়ার, জামান, কামাল, মহসিন আহত হয়। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে পারভেজ হোসেন মারা যান। পারভেজ হত্যাকান্ডের ৪দিন পর গত মঙ্গলবার রাতে এ মামলা দায়ের করা হয়। এর আগে বিকেলে পারভেজের লাশের জানাযা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।  

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসিন বলেন, পারভেজ হত্যাকান্ডের ঘটনায় মামলা গ্রহন করা হয়েছে। অপরাধ না করে মামলার এজহারে অন্তর্ভূক্ত হলে তদন্ত করে বাদ দেওয়া হবে। এজহারভূক্ত আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।