মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৯ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

প্রধানমন্ত্রীর সমাবেশে আওয়ামীলীগ নেতাকর্মীদের মিছিল, শো-ডাউন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৫:৩৮, ২ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১৭:১৫, ২ ফেব্রুয়ারি ২০২৩

প্রধানমন্ত্রীর সমাবেশে আওয়ামীলীগ নেতাকর্মীদের মিছিল, শো-ডাউন

মিছিল শো-ডাউন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রধানমন্ত্রীর সমাবেশকে কেন্দ্র করে হাজার হাজার নেতাকর্মী নিয়ে মিছিলসহ শো-ডাউন করে সমাবেশে যোগ দিচ্ছেন আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকাল ৮ টার মধ্যেই মাঠে নেতাকর্মীতে পূর্ণ হয়ে যায়। সকাল ৯ টায় দেখা যায় মাঠের আশেপাশের সড়কগুলো দলীয় হাজার হাজার নেতাকর্মীতে পূর্ণ হয়ে গেছে। রূপগঞ্জ উপজেলার পূর্বাচল মেট্রো রেলের ডিপো উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সকাল থেকে জেলার ফতুল্লা, সদর, সিদ্ধিরগঞ্জ, সোনারগাঁ, আড়াইহাজার, বন্দর উপজেলা থেকে মিছিল নিয়ে আসতে থাকেন নেতাকর্মীরা। সমাবেশস্থলের পথ যেন মিছিলের পথে রূপ নেয় সকাল থেকে। মিছিলের এ পথে মিশে গেছে আওয়ামীলীগসহ বিভিন্ন সংগঠনের মানুষের ঢল। 

এদিকে রঙ বেরঙয়ের টিশার্ট, ক্যাপ, ব্যানার ফেস্টুন হাতে নেতাকর্মীরা মিছিল নিয়ে দলে দলে আসছেন নেত্রীকে দেখতে ও তার কথা শুনতে। জেলা আওয়ামীলীগ, মহানগর আওয়ামীলীগ, বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের জেলা ও মহানগর শাখা, উপজেলা শাখা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড থেকে আলাদা আলাদা ব্যানারে আসছেন নেতাকর্মীরা। 

ইতোমধ্যে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আগে থেকেই রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ সমর্থকরা প্রতিটি ইউনিয়ন, পৌরসভা, ওয়ার্ডে ব্যানার ফেস্টুন ও পোস্টার লাগিয়ে ব্যাপক প্রচার করেছেন। প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে মোড়ে মোড়ে নির্মান করা হয়েছে তোরণ।

প্রধানমন্ত্রীকে বরণ করতে জেলা, উপজেলা প্রশাসনসহ দলীয় নেতাকর্মীরা এখন ব্যস্ত সময় পার করছেন। বিশেষ করে কুড়িল বিশ্বরোড থেকে কাঞ্চন সেতু পর্যন্ত ৩শ ফুট সড়কে তরুণ ও ব্যানারে ছেয়ে গেছে পথঘাট।

সকাল থেকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের পক্ষে হাজার হাজার নেতাকর্মী বিশাল বিশাল মিছিল নিয়ে মাঠে আসছেন।