শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

দেশকে বিদেশের হাতে তুলে দেয়া হচ্ছে : সালাম

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:৩৩, ১৮ মার্চ ২০২৩

দেশকে বিদেশের হাতে তুলে দেয়া হচ্ছে : সালাম

ফাইল ছবি

বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ বলেছেন, পদ্মা সেতু ১০ হাজার কোটি টাকা থেকে কত টাকা হয়েছে। বিএনপি ক্ষমতায় থাকলে এই দাম এত বাড়ত না। বিদ্যুৎ খাতে সরকার দুর্নীতি করেছে। ভারতের আদানির সাথে তারা চুক্তি করেছে। আজ দেশকে বিদেশের হাতে তুলে দেয়া হচ্ছে। রাষ্ট্র বিক্রির চুক্তি করা হচ্ছে। এ সরকারের বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

শনিবার (১৮ মার্চ) বিকেলে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদসহ ১০ দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শহরের খানপুর এলাকায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে অংশ নিয়ে একথা বলেন তিনি।

তিনি বলেন, ২০১৪ সালের নির্বাচন সকলে প্রত্যাখ্যান করেছিল। ২০১৮ সালে প্রধানমন্ত্রীর বলেছিলেন আমার ওপর বিশ্বাস রাখুন আমি নিরপেক্ষ নির্বাচন দেব। সেই নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আগের রাতে ভোট দিয়ে সমস্ত বাক্স ভরে দিল। সেদিন পুলিশ র‍্যাব ও বিডিআরকে ব্যাবহার করে তারা আরেকটি দুর্নীতিগ্রস্থ নির্বাচন করেন।

তিনি আরো বলেন, তারেক রহমান তার নিজের পরিবারের জন্য নয় বাংলাদেশের মানুষের জন্য তিনি আহ্বান জানিয়েছেন। আজ যদি জাতি ঐক্যবদ্ধ না হয় তাহলে যে জিয়াউর রহমানের ডাকে দেশ স্বাধীন হয়েছিল তারপর আমরা কী দেখেছি। শেখ মুজিবুরের সরকারের সময় যে দুর্নীতি হয়ে আজ তার কন্যার নেতৃত্বে বাংলাদেশ আবারও দুর্নীতিগ্রস্থ হয়ে গেছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল আজ ঐক্যবদ্ধ হয়েছে। অনেক নেতাকর্মী যারা ঘরে নাই যাদের নামে মামলা করা হয়েছে। আমরা জনগণের দাবী আদায়ের জন্য আন্দোলন সংগ্রাম করে যাবো।