শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জের সাংবাদিকরা ডেঞ্জেরাস : শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৫:৩৫, ২০ মার্চ ২০২৩

নারায়ণগঞ্জের সাংবাদিকরা ডেঞ্জেরাস : শামীম ওসমান

তোলারাম কলেজের নবীন বরণ

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, গিয়াসউদ্দিন সাহেব (বিএনপির সাবেক সংসদ সদস্য) আমার বড় ভাই। আমার মামা শ্বশুর হন সম্পর্কে। তিনি অনেক কিছু করেছেন নারায়ণগঞ্জে। আমাদের দশ বারোজনকে হত্যা করেছেন। আমাদের বিএনপির নেতা তৈমূর ভাইের ছোট ভাই সাব্বিরকে নিষিদ্ধপল্লীর ছেলেদের দিয়ে হত্যা করিয়েছিলেন। তিনি সেই লোক। উনি মিশনপাড়ার ডেভিডকে হত্যা করিয়েছিলেন তার কন্ট্রোলে ছিলনা বলে।

সোমবার (২০ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি বলেন, নারায়ণগঞ্জের সাংবাদিক ভাইয়েরা ডেঞ্জেরাস। আমি বললাম কী হয়েছে। তারা বলল নারায়ণগঞ্জের একজন বিএনপির নেতা, তিনি গত বারো বছর চুপচাপ ছিলেন তার বিরুদ্ধে অনেক অভিযোগ আছে। উনি আমার মুরুব্বি, কামেল মানুষ। কিছুদিন আগে তিনি বক্তব্য দিয়েছেন। তিনি আমাকে উদ্দেশ্য করে বলছেন আমরা কাউকে ভয় পাই না। আবার বলে রক্তচক্ষু দেখবেন না ভয় পাই।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে বিএনপির অনেক নেতা আছেন। আমাদের ওপর অনেক হত্যা করা হয়েছে। আমরা প্রতিশোধ নেইনি। তিনি বললেন আওয়ামী লীগে ভাল গ্রুপ ও খারাপ গ্রুপ আছে। আওয়ামী লীগের ভাল গ্রুপ নাকি চায় এ সরকার আর ক্ষমতায় না আসে। উনি ফ্যাসাদ সৃষ্টি করতে চান। যদি তার বিন্দু পরিমান ঈমান থেকে থাকে তিনি যদি কাপুরুষ না হন তাহলে উনি বলবেন আওয়ামী লীগের কোন গ্রুপের সদস্যরা চায় না আওয়ামী লীগ ক্ষমতায় আসুক।

তিনি আরও বলেন, রোজার পর ঈদ একটু আনন্দ করি। রোজা আর ঈদ যাক। যারা থ্রেট দিচ্ছেন যদি খেলতে চান এখানে বসে সিদ্ধান্ত নিয়েছি। ঈদের পর নারায়ণগঞ্জেই থাকবো। কখন খেলবেন কয়টা বাজে খেলবেন৷ আমরা খেলবো আপনাদের সাথে।

তিনি বলেন, দশ বছর মাঠে ছিলেন না। এখন এসে উশৃংখল স্লোগান দিচ্ছেন। তার সাথে সুরে সুর মিলিয়ে অনেকে কথা বলছেন। বলছেন আমার বারোটা বাজিয়ে দেবেন। আপনাদের গোল গোল চোখ দেখলে আমার ভয় হয়।

অনেকের খারাপ লাগে প্রধানমন্ত্রী আমাদের পরিবারের কথা বললে বলে ওসমানীয় সম্রাজ্য। আরে ভাই আমরা মানুষের জায়গা দখল করে দেবোত্তর সম্পত্তি দখল করে সম্রাজ্য করিনি। মানুষের ভালবাসা দিয়ে করেছি।

এমপি বলেন, আমি নারায়ণগঞ্জকে ফুটফুটে বৈয়ের মত সাজাতে চাই। আমি একা পারবো না। আমি তোমাদের সাহায্য চাই। আমাদের সমাজ ধ্বংস করে দিয়েছে মাদক সন্ত্রাস ভূমিদস্যু। এক তোলারাম কলেজ দিয়ে সামরিক শাসনকে কাঁপিয়ে দিয়েছি। সাতজন মিলে জিয়াউর রহমানের গাড়ি আটকে দিয়েছি। এই অপরাধে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়। আর করবেন না। ছাত্রদের কাছে জিজ্ঞেস করতে চাই যদি কেউ ষড়যন্ত্র করে আমরা কী তাদের বিরুদ্ধে লড়াই শুরু করবো? এসময় ছাত্ররা হ্যা বলেন।

এসময় কলেজের শিক্ষক শিক্ষার্থী, আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরাসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।