বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আড়াইহাজার পৌরসভা নির্বাচনে আচারণ বিধি না মেনে নৌকার প্রচারনায় এমপি বাবু

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৫:৫৮, ২৪ মে ২০২৩

আপডেট: ১৮:৫৫, ২৪ মে ২০২৩

আড়াইহাজার পৌরসভা নির্বাচনে আচারণ বিধি না মেনে নৌকার প্রচারনায় এমপি বাবু

ফাইল ছবি

আড়াইহাজার ও গোপালদী পৌরসভা নির্বাচনে আচারণ বিধিকে তোয়াক্কা করছেন না ক্ষমতাসীন দলের প্রার্থীরা। প্রতিদিনই স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু  প্রচারনায় অংশ নিচ্ছেন। সাংসদ সোমবার অংশ নিয়েছেন গোপালদী পৌরসভা নির্বাচনের আওয়ামীলীগ প্রার্থী হালিম সিকদারের পক্ষে। মঙ্গলবার রাতে অংশ নিয়েছেন আড়াইহাজার পৌরসভার মেয়র প্রাথী সুন্দর আলীর পক্ষে। মঙ্গলবার রাতে আড়াইহাজার পৌরসভার মডেল টাউন হিসেবে পরিচিত একটি স্কুলের নৌকার সমর্থনে সংসদ সদস্য  নজরুল ইসলাম বাবু অংশ নিয়ে ভোট চান। এই সময় তিনি দলীয় নেতা কর্মীদের নৌকার পক্ষে কাজ করার জন্য নির্দেশ  দেন। এবং সকলের নিকট নৌকার ভোট চান। 

অনুষ্ঠানে ছবিটি প্রিন্স মাসুম নামের একটি আইডি থেকে পোস্ট দিলে সকলের নজরে আসেন। ছবির এক পাশে হাজী বেলায়েত হোসেন কলেজের শাখাওয়াত হোসেন বুলবুলকে দেখা গেছে। তিনি নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করে থাকেন। এই প্রিজাইডিং অফিসার কতুটুকু নিরপক্ষ থাকবেন তা নিয়ে প্রশ্ন তুলা সাধারণ মানুষ। 

অন্য পাশে স্কুলের অধ্যক্ষ আব্দুল্লাকে দেখা গেছে এমপি বাবুর প্রকাশ্যে প্রচারনা দেখে অন্য প্রার্থীরা হতাশ হয়ে পড়েছে। স্বতন্ত্র প্রার্থীরা প্রধান নির্বাচন কমিশনারের হস্তক্ষেপ কামনা করছেন ।