শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

১৩ বছর পর খুললো বিএনপি অফিস, হলো দোয়া খাবার বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৫৮, ১ জুন ২০২৩

১৩ বছর পর খুললো বিএনপি অফিস, হলো দোয়া খাবার বিতরণ

জাহিদ হাসান রোজেল

নারায়ণগঞ্জের সদর উপজেলার বক্তাবলী ইউনিয়ন বিএনপির কার্যালয় দীর্ঘ ১৩ বছর ধরে বন্ধ ও পরিত্যাক্ত অবস্থায় থাকলেও দীর্ঘদিন পর সেই অফিস খুলে সেখানে দলীয় কর্মসূচী পালন করেছেন জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ও ফতুল্লা থানা বিএনপির সাবেক আহবায়ক জাহিদ হাসান রোজেল।

বৃহস্পতিবার (১ জুন) বিকেলে বক্তাবলী ইউনিয়ন বিএনপি অফিসে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও কাঙ্গালী ভোজের আয়োজন করে বক্তাবলী ইউনিয়ন ও ফতুল্লা থানা মৎস্যজীবী দল। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহিদ হাসান রোজেল।

ফতুল্লা থানা মৎস্যজীবী দলের সভাপতি রাসেল প্রধানের সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ও ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম পান্না মোল্লা, বিশেষ বক্তা ছিলেন নারায়ণগঞ্জ সদর থানার সদস্য সচিব এইচ এম আনোয়ার প্রধান, ফতুল্লা থানা বিএনপি নেতা আলামিন সিদ্দিকী, আলাউদ্দিন বারী। অনুষ্ঠান সঞ্চালনায় দায়িত্ব পালন করেন ফতুল্লা থানা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক ওমর ফারুক নাঈম। এসময় বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এতে উপস্থিত ছিলেন।

নেতাকর্মীরা জানান, দীর্ঘ ১৩ বছর ধরে এ কার্যালয়টি পরিত্যাক্ত ছিল এবং এখানে কেউ কোন কর্মসূচী পালন করেনি। দলের নেতাকর্মীরা এতদিন পর দলীয় কার্যালয়ে কর্মসূচী করতে পেরে উজ্জীবিত। এজন্য তারা রোজেলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।