বুধবার, ১২ জুন ২০২৪

|

জ্যৈষ্ঠ ২৮ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সেলিম ওসমানের সাথে হাইস্কুলের নব-নির্বাচিত কমিটির সাক্ষাত

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:০৯, ১০ জুন ২০২৪

সেলিম ওসমানের সাথে হাইস্কুলের নব-নির্বাচিত কমিটির সাক্ষাত

ফাইল ছবি

নারায়ণগঞ্জ হাইস্কুল এন্ড কলেজের ম্যানিজং কমিটি-২০২৪ এর নব নির্বাচিত নেতৃবৃন্দ নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের সাথে সৌজন্য সাক্ষাত করে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

রোববার ৯জুন বিকালে ফতুল্লার উইজডম অ্যাটায়ার্স লিমিটেড এর এমপি সেলিম ওসমানের ব্যবসা প্রতিষ্ঠানের কার্যালয়ে গিয়ে তারা সাক্ষাত করেন।

এ সময় উপস্থিত ছিলেন নব নির্বাচিত কমিটির দাতা সদস্য সোহেল আক্তার, অভিভাবক সদস্য আমিনুল ইসলাম মিঠু (স্কুল শাখা), পলাশ দেওয়ান (স্কুল শাখা), মোহাম্মদ কাওসার হোসেন(কলেজ শাখা), অভিভাবক সদস্য (সংরক্ষিত মহিলা) সৈয়দা ফাহমিদা আহমেদ, শিক্ষক প্রতিনিধি মোহাম্মদ আব্দুর রহিম(কলেজ শাখা) আব্দুল ওহাব(স্কুল শাখা), সরস্বতী দত্ত।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মাহমুদুল ইসলাম ভুইয়া, মাহবুবুর রহমান।

শিক্ষা প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীলের নেতৃত্বে নবনির্বাচিত প্রতিনিধিরা এমপি সেলিম ওসমানের সাথে সৌজন্য সাক্ষাত করতে যান। 

উল্লেখ্য সাবেক সভাপতি চন্দন শীল গত টানা দুই মেয়াদে ম্যানেজিং কমিটি সভাপতির দায়িত্ব পালন করেছেন। শিক্ষামন্ত্রনালয়ের নতুন নিয়ম অনুযায়ী এবার তিনি সভাপতি হতে পারবেন না বলে বাধ্য বাধকতা থাকায় সকলের পক্ষ থেকে নতুন কাউকে সভাপতি করার জন্য এমপি সেলিম ওসমানের কাছে নাম প্রস্তাব করা হয়েছে।