শুক্রবার, ২১ জুন ২০২৪

|

আষাঢ় ৭ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

অভিনয় জীবনে কোনো কাজ এত দিন আটকে থাকেনি: মেহজাবীন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১০:৫২, ১৬ নভেম্বর ২০২৩

অভিনয় জীবনে কোনো কাজ এত দিন আটকে থাকেনি: মেহজাবীন

মেহজাবীন

এক নরীর সমুদ্র দেখার গল্প নিয়ে শিহাব শাহীন নির্মাণ করেছেন ওয়েব ফিল্ম ‘নীল জলের কাব্য’। এই ওয়েব ফিল্মে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী।

আগামীকাল ১৬ নভেম্বর ওটিটি প্ল্যাটফর্ম আই স্ক্রিনে মুক্তি পাবে ওয়েব ফিল্মটি।

বুধবার (১৫ নভেম্বর) বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের ছাদে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে।

এ সময় মেহজাবীন চৌধুরী বলেন, আমার অভিনয় জীবনে আর কোনো কাজ এত দীর্ঘদিন ধরে আটকে থাকেনি, এই প্রজেক্ট যত দিন আটকে ছিল। কয়েকবছর ধরেই চাচ্ছি একটু অন্য ধরনের কাজ করতে। কিন্তু গল্প পাচ্ছিলাম না। একটা সময় এই গল্পটা পাই। এখানে আমার যে চরিত্র, সে ছোটবেলা থেকে বড় হয় স্কুল-কলেজ পেরিয়ে সংসার শুরু করে, পুরো জার্নিতে ওর একটাই ইচ্ছা ছিল, কক্সবাজার যাবে।

যোগ করে এই অভিনেত্রী বলেন,শুটিংয়ে প্রথম সমস্যাটা আমিই করি। আমার চোখে সমস্যা দেখা দেয়। তারপরও আমরা চাচ্ছিলাম কাজটা করি। কিন্তু ডাক্তারের পরামর্শে আর শুটিং চালিয়ে যেতে পারিনি। এরপর বিরতির পর পর বিরতি হতেই থাকল। মনে হচ্ছিল, এত সুন্দর একটা গল্প দর্শককে দিতে চাচ্ছি, এত বাধা আসছে কেন। অবশেষে গত আগস্টে কাজটা শেষ হয়েছে। আগামীকাল সেটা মুক্তি পাচ্ছে।

এর আগে আই স্ক্রিনের প্রথম অরিজিনাল কনটেন্ট ‘আমি কী তুমি’তে দেখা গেছে মেহজাবীনকে। এটি নির্মাণ করেন নির্মাতা ভিকি জাহেদ। রহস্য-রোমান্স, প্রেম সবকিছু সমন্বয়ে নির্মিত এই সিরিজটিতে মেহজাবীনের অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন দর্শক।