শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩

|

মাঘ ১৯ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ইয়াবাসহ দুই সতিন গ্রেপ্তার মাদক ব্যবসায়ী স্বামী পলাতক

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:৫৯, ২৪ জানুয়ারি ২০২৩

ইয়াবাসহ দুই সতিন গ্রেপ্তার মাদক ব্যবসায়ী স্বামী পলাতক

গ্রেপ্তার

বন্দরে ৫২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী দুই সতিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে গেছে মাদক ব্যবসায়ী স্বামী রাজু শেখ। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী দুই সতিনের সাথে জান্নাতুল ফেরদৌস নামে ৯ মাসের পুত্র  ও রোজিয়া নামে ৮ মাসের একটি কন্যা সন্তান রয়েছে। গত সোমবার (২৩ জানুয়ারী) রাত সোয়া ৮টায় বন্দর থানার ২২ নং ওয়ার্ডের বন্দর বাজারস্থ ইটালী বিল্ডিং এর পাশে মাদক ব্যবসায়ী রাজু শেখের বসত ঘরে তল্লাশী চালিয়ে ইয়াবাসহ ওই  মাদক কারবারি দুই সতিনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। 

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো বন্দর থানার ২২ নং ওয়ার্ডের ইটালী বিল্ডিং এলাকার রাজু শেখের বড় স্ত্রী রত্মা বেগম (২৭) ও ছোট স্ত্রী দোলা রানী (২৫)। ইয়াবা উদ্ধারের ঘটনায় বন্দর থানার উপ-পরিদর্শক আবুল হাসান হাওলাদার বাদী হয়ে গ্রেপ্তারকৃত দুই স্ত্রী ও পলাতক মাদক ব্যবসায়ী স্বামী রাজু শেককে আসামী করে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মাদক কারবারি দুই সতিনকে মঙ্গলবার দুপুরে মাদক মামলায় আদালতে প্রেরণ করেছে পুলিশ। 

থানার তথ্য সূত্রে জানা গেছে, বন্দর থানার এসআই আবুল হাসান হাওলাদারসহ সঙ্গীয় র্ফোস গত সোমবার রাতে বন্দর থানার ২২ নং ওয়ার্ডের ইটালী বিল্ডিং এর সামনে মাদক ব্যবসায়ী রাজু শেখের বসত বাড়িতে মাদক উদ্ধারের অভিযান চালায়। অভিযান কালে পুলিশ মাদক ব্যবসায়ী রাজু শেকের ঘর তল্লাশী করে বড় স্ত্রী রতœা বেগমের কাছ থেকে ২৫ পিছ ইয়াবা ও তার ছোট সতিন দোলা রানী কাছ থেকে আরো ২৭ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়। পুলিশ আরো জানিয়েছে, পলাতক আসামী রাজু শেখ দীর্ঘ দিন ধরে উল্লেখিত দুই স্ত্রীকে দিয়ে উক্ত এলাকায় অবাধে মাদক ব্যবসা চালিয়ে আসছে।