শনিবার, ১৩ আগস্ট ২০২২

|

শ্রাবণ ২৮ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

টার্গেট ছাত্রদল সভাপতি, বাজেট ১০ লাখ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:০৩, ৩ জুন ২০২২

টার্গেট ছাত্রদল সভাপতি, বাজেট ১০ লাখ

ফাইল ছবি

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের পরবর্তী কমিটিতে সভাপতি বানাতে মাঠে নেমেছেন জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মশিউর রহমান রনি। ইতোমধ্যে এজন্য জেলার একাধিক প্রার্থীর কাছ থেকে টাকাও নিয়েছেন তিনি। এবার কেন্দ্রের কাছে এই পদের জন্য ১০ লাখ টাকা দিতে হবে বলে বাজেট তৈরী করেছেন রনি, এই বাজেটের পুরোটাই প্রার্থীদের কাছ থেকে আদায় করবেন বলে জানা গেছে।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি হতে ইতোমধ্যে জেলার অন্তর্গত ৫টি থানার মধ্যে তিনটি থানার আহবায়ক ও যুগ্ম আহবায়করা প্রস্তুত রয়েছেন। এদের মধ্যে এক থানার আহবায়ক ইতোমধ্যে টাকা দেয়ার কথা বলেছেন এবং যখন রনি চাইবেন তখনি তিনি টাকা দেবেন বলে জানা গেছে। বাকিদের সাথেও এর মধ্যেই টাকার আলোচনা শেষ করবেন রনি। সুপার ফাইভ কমিটি করতে ইতোমধ্যে ১০ লাখ টাকা শুধু কেন্দ্রে জন্য বাজেট তৈরী করেছেন রনি। 

জানা যায়, জেলা ছাত্রদলের সভাপতি থাকা অবস্থায় রনি প্রতিটি ইউনিট কমিটি ঘোষণা করে গেছেন। প্রতিটি ইউনিট কমিটি ও জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি করতে পেরে সফল সভাপতির উপাধি পান তিনি। জেলায় হাজারো দলীয় নেতাকর্মী তার কারণে পদ পেয়েছেন। এখন নিজের আধিপত্য ধরে রখতে এবং সেই নেতৃত্ব থেকে যেন আগামীতে আবারো নেতারা জেলার দায়িত্ব পান সেজন্য এ বাজেট করেছেন রনি।