শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

|

আশ্বিন ১৪ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ডিআইজি হারুন ও আইভী আজমীর শরীফে

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০২:০৪, ৬ আগস্ট ২০২২

ডিআইজি হারুন ও আইভী আজমীর শরীফে

আজমীর শরীফে হারুন ও আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও সিংহাম খ্যাত ঢাকা মেট্টোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবির প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার হারুণ অর রশিদকে একত্রে দেখা গেছে ভারতের রাজস্থান প্রদেশের আজমীর শরীফ খাজা মঈনউদ্দিন চিশতীর সমাধিতে। 

দুইজনেই নারায়ণগঞ্জে আলোচিত ও সমালোচিত। তাদের দুইজনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে আবারো আলোচনা সৃষ্টি হয়েছে। তাদের পাশে আরো কয়েকজন আওয়ামীলীগের নেতাকে দেখা গেছে।

ছবিতে দেখা যাচ্ছে, আজমির শরীফ খাজা মঈনউদ্দিন চিশতীর সমাধিতে গিলাফ চড়ানো এবং মাজার জিয়ারত করেন একত্রে মেয়র আইভী ও ডিবির প্রধান হারুণ। এ সময় ডিবি প্রধান হারুণ মাথায় পাগড়ী পরিহিত ছিলেন। এ সময় তাদের মধ্যে আলোচনা ও একে অন্যের স্বাস্থ্যের খোঁজ খবর নেন। প্রায় আধা ঘন্টা তাদের মধ্যে আলোচনা হয়। পরে আজমির শরীফ খাজা মঈনউদ্দিন চিশতীর সমাধিতে গিয়ে গিলাফ চড়ান এবং মাজার জিয়ারত করেন। 

প্রত্যক্ষদর্শী ও মেয়র আইভীর সফর সঙ্গী জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজমির শরীফে হঠাৎ তাদের সাথে দেখা হয়। দরগাহে গিলাফ চড়ানোর আগে তাদের মধ্যে দেখা হয়। প্রথমে তারা একে অপরের স্বাস্থ্যের খোঁজ খবর নেন। আজমির শরীফে গিলাফ চড়ান। শেষে মাজার জিয়ারতে একত্রে শরিক হন। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জবাসীর জন্য দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর বিভা হাসান, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান রিপন, মহানগর যুবলীগ নেতা মোতালেব, শরীফ হিরা, কবির মামুন এবং জেলা যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মী ও পরিবারের নিকটাত্মীয়সহ আইভীর ২৭ জন সফর সঙ্গী।

৩ আগষ্ট ভারতের আজমির শরীফ মাজার জিয়ারতে উদ্দেশ্যে রওনা হন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট হয়ে সীমান্তপথে তিনি ভারতের ত্রিপুরা রাজ্যে প্রবেশ করেন। 

মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী জানিয়েছিলেন, ত্রিপুরা রাজ্যের আগরতলাতে তার এক নিকটাত্মীয়ের বাড়িতে রাত্রিযাপন করবেন তিনি। বৃহস্পতিবার ৪ আগষ্ট সকালে তিনি আগরতলা বিমানবন্দর থেকে কলকাতা বিমানবন্দরে ট্রানজিট দিয়ে এয়ার ইন্ডিয়ার একটি বিমানযোগে সফর সঙ্গীদের নিয়ে জয়পুরে যাত্রা বিরতি করবেন। সেখান থেকে তারা আজমির শরীফ খাজা মঈনউদ্দিন চিশতীর সমাধিতে গিয়ে গিলাফ চড়াবেন এবং মাজার জিয়ারত করবেন।

ভারত সফর শেষে সফর সঙ্গীদের নিয়ে আগামী ১৪ আগস্ট আকাশপথে সরাসরি ঢাকায় ফেরার কথা রয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর।