শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩

|

মাঘ ১৯ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ইসলামী ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ শহর শাখার সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:১২, ২১ জানুয়ারি ২০২৩

ইসলামী ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ শহর শাখার সম্মেলন অনুষ্ঠিত

সম্মেলন

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সভাপতি মুহাম্মাদ আবুল হাশিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী মুহাম্মাদ তারেক হাসান এর  সঞ্চালনায় "শহর  সম্মেলন’২৩" অনুষ্ঠিত হয়।

গতকাল সকা‌লে শহ‌রের আই.সি.এ.বি. অডিটোরিয়ামে উক্ত "শহর সম্মেলন-২৩" এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সিনিয়র সহ-সভাপতি মুহাম্মাদ নূর হোসেন। 

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় শূরা সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ছাত্রনেতা মুহাম্মাদ মেহেদী হাসান খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সভাপতি আলহাজ্ব মুহাম্মাদ আব্দুস সোবহান। 
প্রধান অতিথি বক্তব্যে বলেন,  ১৯৭১ ঈসায়ী সালে, সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠায় দেশের লক্ষ লক্ষ মানুষের রক্তের বি‌নিময়ে এই ভূখণ্ড পাক হানাদার বাহিনী থেকে মুক্ত হ‌য়ে‌ছে। আজকে ৫২ বছর অতিবাহিত হচ্ছে কিন্ত বাংলাদেশে শান্তি বিরাজ করছে না, জনগণ তাদের অধিকার ফিরে পায়নি, দেশ স্বাধীন হয়েছে কিন্তু মানুষের ভাগ্যের পরিবর্তন হয়নি।

সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুজাহিদ কমিটি নারায়ণগঞ্জ সদর থানার সাধারণ সম্পাদক আলহাজ মুহাম্মাদ সাইফুল ইসলাম খাঁন, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সভাপতি মুহাম্মাদ সিরাজুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সাধারণ সম্পাদক মুহাম্মাদ আরিফুল ইসলাম, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সহ-সভাপতি নোমান আহমদ, সাংগঠনিক সম্পাদক ইফতি আলম, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ আনিসুর রহমানসহ বিভিন্ন ওয়ার্ড ও শিক্ষাপ্রতিষ্ঠানের নেতৃবৃন্দ প্রমুখ। 

সম্মেলন শেষে প্রধান অতিথি  ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার ২০২৩ ঈসায়ী সেশনের নতুন কমিটির নাম ঘোষণা করেন।

ক‌মি‌টির নতুন  সভাপতি মুহাম্মাদ আবুল হাশিম, সহ-সভাপতি গাজী মুহাম্মাদ তারেক হাসান ও সাধারণ সম্পাদকঃ মুহাম্মাদ আনিসুর রহমান।