বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ইভটিজিং করতে বখাটে যুবকদের লেলিয়ে দিচ্ছেন শামীম ওসমান, দাবী জাহাঙ্গীরের

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৬:১৩, ১৭ মার্চ ২০২৩

ইভটিজিং করতে বখাটে যুবকদের লেলিয়ে দিচ্ছেন শামীম ওসমান, দাবী জাহাঙ্গীরের

ফাইল ছবি

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক সম্পাদক জাহাঙ্গীর আলম বলেছেন, দুইদিন আগে আমাদের নারায়ণগঞ্জের একজন প্রভাবশালী নেতা দায়িত্বশীল পদে থেকে দায়িত্বশীল কথা না বলে ইভটিজিং করতে বখাটে যুবকদের লেলিয়ে দিচ্ছেন। বিয়ে না দিলে ভাগায় আনার কথা বলেছেন। লজ্জা লাগে নারায়ণগঞ্জবাসীর।

শুক্রবার (১৭ মার্চ) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে শহরের ২ নং রেলগেট এলাকায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত এক আলোচনা সভায় অংশ নিয়ে একথা বলেন তিনি।

তিনি বলেন, বঙ্গবন্ধু বলেছিলেন সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ চাই। আজকের শিশুরা আগামীতে সোনার বাংলা গড়বে এটাই আমরা আশা করি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শিশু ও নারীদের ওপর ইউটিজিং হলে সেটা প্রতিহত করার জন্য বলেন। সেখানে আমাদের একজন সাংসদ এ ধরনের কথা বলতে পারে না। তিনি বখাটে ছেলেদের উস্কে দিচ্ছেন। তারা বলবে আমাদের সংসদ সদস্য ভাগিয়ে নিয়ে আসতে বলেছেন। তাদের লজ্জা হওয়া উচিত। তাদের মাথা লোপ পেয়েছে।

তিনি বলেন, আমরা নারায়ণগঞ্জের পাঁচটি আসনে নৌকা চাই। আওয়ামী লীগের নেতাকর্মীরা জাতীয় পার্টির হাতে লাঞ্ছিত ও বঞ্চিত হচ্ছে। আমি এই বার্তাটা পৌছে দেয়ার জন্য নেতাদের প্রতি আবেদন জানাচ্ছি।