মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩

|

চৈত্র ৫ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বঙ্গবন্ধু জাতিকে আগলে রাখতে জীবন উৎসর্গ করে গেছেন : লিপি ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৯:০৬, ১৭ মার্চ ২০২৩

বঙ্গবন্ধু জাতিকে আগলে রাখতে জীবন উৎসর্গ করে গেছেন : লিপি ওসমান

ফাইল ছবি

নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি বলেছেন, বঙ্গবন্ধুর জন্মদিনে আমরা দোয়া করব আল্লাহ যেন তাকে সপরিবারে জান্নাত নসিব করেন। বঙ্গবন্ধু জাতিটাকে আগলে রাখতে জীবনটা উৎসর্গ করে দিয়ে গেছেন।

শুক্রবার (১৭ মার্চ) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জে লক্ষ্মী নারায়ণ কটন মিলস উচ্চ বিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মবার্ষিকী, নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে একথা বলেন সালমা ওসমান লিপি।

তিনি বলেন, ঘাতকরা যখন সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করে। তারা ভেবেছিল নিশ্চিহ্ন করে দিয়ে গেলাম। অথচ আজ দূর থেকে দেখলে তারা হয়ত দেখবে। কীভাবে বাঙালির মনে পোক্ত ভাবে বসিয়ে দিয়েছে বঙ্গবন্ধুর নাম। এই ছোট ছোট বাচ্চারা যেভাবে বঙ্গবন্ধুর নামে গর্জে উঠছে তা এটা প্রমান করে।

তিনি আরও বলেন, আমরা যদি স্কুলে একটি এক্সট্রা কারিকুলাম কাজের ব্যাবস্থা করি তাহলে কেমন হয়। বাচ্চাদের আকর্ষণ করতে পারে জ্ঞান বিকাশ করতে পারে এমন কোন উদ্যোগ আমরা নিতে পারি কীনা এটা দেখার আমার অনুরোধ থাকবে। শিক্ষকদের প্রতি আমার অনুরোধ, আমরা একটি কমিটি গঠন করতে চাই। আমাদের এই কমিটি সবসময় আমাদের আপডেট করবে।