বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

পদযাত্রায় রিজভীর সামনে হাতাহাতি বিশৃঙ্খলা না.গঞ্জ বিএনপি নেতাদের

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:৩৮, ২৩ মে ২০২৩

আপডেট: ১৮:৫৬, ২৩ মে ২০২৩

পদযাত্রায় রিজভীর সামনে হাতাহাতি বিশৃঙ্খলা না.গঞ্জ বিএনপি নেতাদের

বিশৃঙ্খলা

নারায়ণগঞ্জে মহানগর বিএনপির পদযাত্রা কর্মসূচীতে জেলা বিএনপি, ছাত্রদল, যুবদলের নেতাকর্মীদের উপস্থিতিতে চরম বিশৃঙ্খলা ও উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। 

মঙ্গলবার (২৩ মে) বিকেলে শহরের খানপুর এলাকায় এ ঘটনা ঘটে। এসময় মহানগর বিএনপির কর্মসূচী থাকলেও এতে আধিক্য দেখা যায় জেলা বিএনপি, ছাত্রদল, যুবদলের নেতাকর্মীদের। বিশৃঙ্খলায় অংশ নেয় মহানগর যুবদলের একাধিক গ্রুপের নেতারাও।

দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এসময় উপস্থিত ছিলেন। তার সামনেই হাতাহাতি ও বিশৃঙ্খলায় জড়ায় নেতাকর্মীরা। তিনি পরে তাদের শান্ত করতে মাইক হাতে নিয়ে বলেন, এসব করে লোক হাসাবেন না। এসময় চুপ চুপ করে নেতাকর্মীদের শান্ত করার চেষ্টা করেন তিনি। তিনি বলেন, আমি অনেকের চেহারা দেখেছি চিনেছি, অবশ্যই ব্যবস্থা নেয়া হবে। 

এসময় দলের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ নেতারা উপস্থিত ছিলেন।

দলের একাধিক নেতা জানান, মহানগর বিএনপির সকল কর্মসূচীতেই জেলার নেতাদের উপস্থিত রাখা হয়। মহানগর বিএনপির কর্মসূচীগুলোতে লোক সমাগম না হওয়ায় জেলার নেতাদের ডেকে এনে লোক দেখানো হয়। যেহেতু আজ কেন্দ্রীয় নেতা রিজভী আসবেন তাই দলের জেলা বিএনপি, ছাত্রদল, যুবদলের নেতাদের এখানে আনা হয়। তাদেরকে বলা হয় নেতাকর্মী জড়ো করে নিয়ে আসতে। 

জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভুঁইয়া সহ জেলা বিএনপি ছাত্রদল যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু বার বার নেতাকর্মীদের শান্ত হতে বলেও ব্যর্থ হন।